BCCI unhappy over Team India cricketers free raoming around london streets Sports: রোহিত-কোহলিদের ওপর ব্যাপক ক্ষুব্ধ সৌরভের বোর্ড! দেখানো হল লাল চোখ | Indian Express Bangla

রোহিত-কোহলিদের ওপর ব্যাপক ক্ষুব্ধ সৌরভের বোর্ড! দেখানো হল লাল চোখ

বোর্ডের কাছে ধমক হজম করতে হল বেশ কিছু জাতীয় দলের তারকাকে। স্বাস্থ্যবিধি না মেনে লন্ডনের রাস্তায় ইতস্তত ঘুরে বেড়ানোর পরেই ক্ষুব্ধ বোর্ড।

রোহিত-কোহলিদের ওপর ব্যাপক ক্ষুব্ধ সৌরভের বোর্ড! দেখানো হল লাল চোখ

রোহিত শর্মার হঠাৎ করোনা আক্রান্ত হওয়ার খবর ইংল্যান্ড সফররত ভারতীয় দলে বড়সড় ধাক্কা হিসাবে আবির্ভূত হয়েছে। আগের মত করোনা এখন সেই ত্রাসের সঞ্চার না ঘটালেও ভারতীয় বোর্ড কোনও ঝুঁকি নিতে রাজি নয়। সূত্রের খবর, যেভাবে স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে লন্ডনের রাস্তায় জাতীয় দলের ক্রিকেটাররা, ঘুরে বেড়াচ্ছেন তাতে বেজায় অসন্তুষ্ট বোর্ড।

ভারতের ইংল্যান্ড সফরে কোনও বায়ো বাবলের বন্দোবস্ত নেই। তা স্বত্ত্বেও সকল ক্রিকেটারকে বোর্ডের তরফে নির্দেশ দেওয়া হয়েছে, সমস্ত সতর্কতামূলক ব্যবস্থা অবলম্বন করতে যাতে সংক্রমণ আচমকা বিপদ নিয়ে হাজির না হতে পারে। বোর্ডের উপদেশ স্বত্বেও বেশ কয়েকজন জাতীয় দলের ক্রিকেটারকে দেখা গিয়েছে লন্ডনের রাস্তায় যত্রতত্র ঘুরে বেড়াচ্ছেন।

আরও পড়ুন: হুডার ব্যাটে এফোঁড়-ওফোঁড় আয়ারল্যান্ড! বিধ্বংসী শতরানে টি২০তে রেকর্ডের বন্যা তারকার

সংবাদসংস্থাকে বোর্ডের এক কর্তা জানিয়েছেন, “পাবলিক প্লেসে ঘুরতে যাওয়ার জন্য বোর্ড বেশ কিছু ক্রিকেটারকে কড়া তিরস্কার করেছে। বেশ কয়েকজন ক্রিকেটার ফ্যানদের সঙ্গে সেলফিও তুলেছেন। যা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে। আগেই ওঁদের সতর্ক থাকতে বলা হয়েছিল। তবে তা সত্ত্বেও ওঁরা লন্ডনের রাস্তায় যখন তখন অপ্রয়োজনীয়ভাবে বেরিয়ে পড়ছে। তাই ওঁদের পুনরায় সেই উপদেশ মনে করিয়ে দেওয়া হয়েছে।”

এজবাস্টনে একমাত্র টেস্ট খেলতে নামার আগে রোহিত শর্মার করোনা আক্রান্ত হওয়ার খবর ব্যাপক দুশ্চিন্তা হাজির করেছে ভারতীয় শিবিরে। ১ জুলাই ইংল্যান্ড টেস্টে রোহিতের নামার সম্ভবনা একদমই ক্ষীণ। তিনি খেলতে না পারলে নতুন কাউকে অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হবে।

বিরাট কোহলি আগেই নেতৃত্বের দায়িত্ব থেকে অব্যাহতি নিয়েছেন। কেএল রাহুলও চোটের জন্য নেই ইংল্যান্ড ট্যুরে। অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছে জসপ্রীত বুমরা এবং ঋষভ পন্থ। টেস্ট স্কোয়াডে পন্থের থেকে বেশিদিন থাকার সুবাদে বুমরার ভাগ্যেই নেতৃত্বের দায়িত্ব বর্তাতে পারে। বুমরা অনেকটাই পরিণত, অন্তত পন্থের তুলনায়। এমনটাই ধারণা টিম ম্যানেজমেন্টের।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Bcci unhappy over team india cricketers free raoming around london streets

Next Story
ভারতের বুকে কাঁপুনি তুলে হারল আয়ারল্যান্ড! ২২৫ তুলেও নাভিশ্বাস তোলা জয় হার্দিকদের