scorecardresearch

বড় খবর

কাশ্মীরের বিচার চেয়ে হেডিংলির আকাশে চক্কর কাটল বিমান, আইসিসি-কে চিঠি বোর্ডের

শনিবার ভারত বনাম শ্রীলঙ্কা ম্য়াচ চলাকালীন এক অপ্রত্যাশিত ঘটনার স্বাক্ষী থেকেছে লিডসের হেডেংলি ক্রিকেট গ্রাউন্ড। স্টেডিয়ামের ওপর দিয়ে একাধিকবার একটি বিমানকে চক্কর কাটতে দেখা গিয়েছে।

কাশ্মীরের বিচার চেয়ে হেডিংলির আকাশে চক্কর কাটল বিমান, আইসিসি-কে চিঠি বোর্ডের

শনিবার ভারত বনাম শ্রীলঙ্কা ম্য়াচ চলাকালীন এক অপ্রত্যাশিত ঘটনার স্বাক্ষী থেকেছে লিডসের হেডেংলি ক্রিকেট গ্রাউন্ড। স্টেডিয়ামের ওপর দিয়ে একাধিকবার একটি বিমানকে চক্কর কাটতে দেখা গিয়েছে। সেই বিমানে লাগোয়া ব্যানার কখনও জ্বলজ্বল করেছে ‘জাস্টিস ফর কাশ্মীর’ (কাশ্মীরের বিচার চাই) তো কখনও দেখা গিয়ছে ‘ইন্ডিয়া স্টপ জেনোসাইড’ (গণহত্য়া বন্ধ করুক ভারত)।’ এই ঘটনায় রীতিমতো ভারতের সুরক্ষা নিয়ে চিন্তায় পড়ে গিয়েছে বিসিসিআই। তারা নিরপত্তা চেয়ে চিঠি লিখল আইসিসি-কে।

এই বিশ্বকাপে এরকম ঘটনা প্রথম নয়। ১০ দিন আগেই আফগানিস্তান বনাম পাকিস্তান ম্য়াচেও ঠিক এই মাঠের ওপর দিয়ে বিমান চক্কর কেটেছিল। সেবার বিমানের লাগোয়া ব্য়ানারে লেখা ছিল ‘জাস্টিস ফর বালোচিস্তান’। অর্থাৎ বালোচিস্তানের বিচার চাই। অজ্ঞাত পরিচয়ের ওই বিমান ব্র্যাডফোর্ড বিমানবন্দরে অবতরণ করেছিল। ম্য়াচের পর বেশ কিছু ফ্যান স্টেডিয়ামের বাইরে হাতাহাতিতেও জড়িয়ে পড়ার ঘটনা সামনে আসে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Bcci writes to icc concerns over aircraft incident between india vs sri lanka match