বড় খবর

Best football movie: আপনার পছন্দের ছবি কোনটি? মিলিয়ে নিন তালিকা

Best football movie: বিশ্বকাপের মরশুমে সরগরম স্যোশাল মিডিয়া। চলছে হাজারো তর্কবিতর্ক। এবার সেই তর্কেই জুড়ল আরও একটি টপিক, বেস্ট ফুটবল বা সকার মুভি।

best-football-film-1200
আপনার পছন্দের ফুটবল চলচ্চিত্র কোনটি?

ফিফা বিশ্বকাপ-২০১৮ মরসুমে মেতেছে গোটা বিশ্ব। ট্রফির সামনে এখন দাঁড়িয়ে দুই দল, ফ্রান্স এবং ক্রোয়েশিয়া। আগামিকাল, অর্থাৎ ১৫ জুলাই আসবে সেই সন্ধিক্ষণ, যখন জানা যাবে বিশ্বজয়ীর শিরোপা উঠবে কোন দেশের মাথায়। বলার অপেক্ষা রাখে না, ঝড় শুধু খেলার মাঠেই নয়, উঠেছে ফেসবুক থেকে টুইটারেও। বিশ্বকাপের মরশুমে সরগরম স্যোশাল মিডিয়া। চলছে হাজারো তর্কবিতর্ক। কখনও কোন খেলোয়ার সেরা তো কখনও সেরার তালিকায় কোন দল, বিতর্কে মজে সকলে। এবার সেই তর্কেই জুড়ল আরও একটি টপিক। বেস্ট সকার মুভি।

সম্প্রতি টুইটারে ব্রডলি নামের একটি ওয়েবসাইট ২০১৬-র আমান্ডা বাইন্স অভিনীত ‘শি’জ দ্য ম্যান’ ছবিটির একটি দৃশ্যের ছবি পোস্ট করেন তাদের টুইটার হ্যান্ডেলে, এবং এরপরই একের পর এক উঠে আসতে থাকে জনতার বিচারে সেরা ফুটবল চলচ্চিত্রের নাম। চলে কমেন্টের বন্যা। দেখুন তো, তালিকায় আপনার পছন্দের ছবিটিও রয়েছে কিনা? না থাকলে যোগ করতে ভুলবেন না যেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Before football world cup final best soccer films of all time on twitter

Next Story
Helicopter Eela Movie: মায়ের বেশে কাজল, ছেলে ঋদ্ধিHelicopter Eela, হেলিকপ্টার এলা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X