বড় খবর


বেন স্টোকসকে নিজের ক্লাবে পেয়ে উচ্ছ্বসিত হ্য়ারি কেন

অ্য়াশেজে মহাকাব্য়িক ইনিংসের পরেই বেন স্টোকসে মজেছে বাইশ গজ। তার ছোঁওয়া এসে লেগেছে ইংলিশ প্রিমিয়র লিগে। বিখ্য়াত ক্লাব টটেনহ্য়াম হটস্পারের পক্ষ থেকে এবার স্টোকস পেলেনে নিজের নাম লেখা জার্সি।

Ben Stokes becomes official Tottenham Hotspur fan
বেন স্টোকসকে নিজের ক্লাবে পেয়ে উচ্ছ্বসিত হ্য়ারি কেন

অ্য়াশেজে মহাকাব্য়িক ইনিংসের পরেই বেন স্টোকসে মজেছে বাইশ গজ। তার ছোঁওয়া এসে লেগেছে ইংলিশ প্রিমিয়র লিগে। বিখ্য়াত ক্লাব টটেনহ্য়াম হটস্পারের পক্ষ থেকে এবার স্টোকস পেলেনে নিজের নাম লেখা জার্সি। টটেনহ্য়াম তাদের ক্লাবে এই ব্রিটিশ অলরাউন্ডারকে স্বাগত জানিয়েছে।

গত রবিবার লিডসের হেডিংলি ক্রিকেটে গ্রাউন্ড দেখেছে বেন স্টোকসের মহাকাব্য়িক ইনিংস। তাঁর অপরাজিত ১৩৫ রানের ইনিংসে ভর করেই ইংল্য়ান্ড এক উইকেটে জিতে নিয়েছিল হেডিংলি টেস্ট। চলতি অ্য়াশেজ সিরিজে সমতায় ফেরেন জো রুটরা।

আরও পড়ুন: টেলর সুইফটকে পিছনে ফেলে দিলেন বেন স্টোকস

নতুন জার্সি পেয়ে স্টোকস লিখেছেন, “কখনও কোনও ক্লাবকে সমর্থন করিনি। বরাবরই করতে চেয়েছি। সত্য়ি বলতে ফুটবলকে কখনও ভালবাসিনি। কিন্তু আমার প্রথম ফুটবল ক্লাব হিসেবে প্রথমের দিকেই ছিল টটেনহ্য়াম। তখন নীল আর হলুদ কিট ছিল। ওপরে থমসন লেখা থাকত। কিন্তু এটা পাওয়ার পর থেকে আমি সরকারি ভাবে স্পার্স ফ্য়ান।”

এই টুইট দেখার পরেই টটেনহ্য়ামের স্টার ফুটবলার ও ইংলিশ অধিনায়ক হ্য়ারি কেন টুইট করেছেন। স্টোকসির এই পছন্দকে তিনি তারিফ করেছেন। পাশাপাশি অ্যাশেজের জন্য় শুভেচ্ছাও জানিয়েছেন কেন। তিনি বলছেন অ্য়াশেজের পর যেন স্টোকস তাঁদের ম্য়াচ দেখতে মাঠে আসে। আগাম আমন্ত্রণও পাঠিয়ে রাখলেন কেন।

Web Title: Ben stokes becomes official tottenham hotspur fan

Next Story
‘স্প্য়ানিশ ডার্বি’তে মাঝমাঠে লুকিয়ে জেতার চাবিকাঠিPreview: Mohun Bagan vs East Bengal:
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com