বড় খবর

‘লক্ষ্মী-হারা’ তৃণমূলে মনোজ! মমতার হাত ধরে ‘যাত্রা শুরু’ ক্রিকেটারের

মনোজ তিওয়ারি যোগ দিলেন তৃণমূলে। হুগলিতে তৃণমূলের জনসভায় রাজনীতিতে যোগ দেন বাংলার এই ক্রিকেটার।

তৃণমূলে যোগ দেওয়ার পর মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম ক্রিকেটারের। এক্সপ্রেস ফটো

কিছুদিন আগেই লক্ষ্মীরতন শুক্লা দল ছেড়েছিলেন। তবে ক্রিকেটার-সঙ্গ এখনই ছেড়ে যাচ্ছে না তৃণমূলকে। আসন্ন বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি।

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হুগলিতে জনসভা ছিল। সেই সভাতেই তৃণমূলের পতাকা হাতে তুলে নেন বাংলার তারকা ক্রিকেটার।

আরো পড়ুন: মোদির নামে বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম! প্রধানমন্ত্রীকে বেনজির সম্মান ঐতিহাসিক টেস্টের আগেই

রাজনৈতিক অভিষেকের লগ্নেই মনোজ নিজের সোশ্যাল মিডিয়ায় দলের রাজনৈতিক প্রোফাইল শেয়ার করেন। নিজের ‘বায়ো’ বদলে লেখেন, “রাজনৈতিক নেতা, টিএমসি।” মনোজ তিওয়ারির টুইট, “আজ থেকে নতুন যাত্রা শুরু হল। প্রত্যেকের ভালোবাসা এবং সমর্থন চাই। এখন থেকে এটাই আমার ইনস্টাগ্রামে পলিটিক্যাল প্রোফাইল।”

বাংলার হয়ে খেলার পাশাপাশি আন্তর্জাতিক ক্রিকেটেও খেলার অভিজ্ঞতা রয়েছে তারকা ক্রিকেটারের। জাতীয় দলের হয়ে একটি ওয়ানডে এবং টি২০ ম্যাচ খেলেছেন। বাংলার হয়ে নিয়মিত খেলার সঙ্গেই আইপিএলে মনোজকে দেখা গিয়েছে কেকেআর, কিংস ইলেভেন পাঞ্জাব, রাইজিং পুনে সুপারজায়ান্টসের জার্সিতে।

কিছুদিন আগেই কৃষক বিদ্রোহের সমর্থনে আন্তর্জাতিক তারকারা টুইট করতে থাকায় শচীন, অক্ষয় কুমার সহ একাধিক তারকা পাল্টা টুইট করেন। তাঁদেরই একহাত নিয়েছিলেন মনোজ তিওয়ারি। তিনি লিখেছিলেন, “বাচ্চাবেলায় কখনো পুতুল নাচ দেখিনি। এটা দেখার জন্য ৩৫ বছর লেগে গেল।”

এপ্রিলেই রাজ্যে বিধানসভা নির্বাচন। ২৫ ফেব্রুয়ারির মধ্যে রাজ্যে ১২৫ কোম্পানি আধাসেনা মোতায়েন করা হবে আইনশৃঙ্খলা বজায় রাখার জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal election 2021cricketer manoj tiwary joins tmc in hoogly rally

Next Story
আইপিএলে খেলবেন না! দেশভক্ত মুস্তাফিজুর বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com