বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

ধোনিকে চরম অপমান টুইটারের! তোলপাড় ঘটনায় ক্ষোভে ফুঁসলেন ভক্তরা

গত বছর অগাস্টেই অবসর নিয়েছিলেন ধোনি। অবসরের এক বছর পূর্তি হওয়ার মুখেই বিপত্তি টুইটার একাউন্টকে কেন্দ্র করে।

ধোনিকে কার্যত অপদস্থই করল টুইটার। সেলিব্রিটি হওয়া সত্ত্বেও একাউন্ট থেকে নীল টিকচিহ্ন উঠিয়ে নিল মার্কিন যুক্তরাষ্ট্রের মাইক্রোব্লগিং সাইট।

ধোনি সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নন। শেষবার টুইটারে পোস্ট করেছিলেন চলতি বছরের জানুয়ারিতে। সংবাদসংস্থার পক্ষ থেকে টুইটারের সঙ্গে যোগাযোগ করা হলেও ধোনির একাউন্টে নীল টিক উঠিয়ে দেওয়ার রহস্য জানা যায়নি।

আরও পড়ুন: আইপিএলে বিঘ্ন ঘটাতে বড়সড় চাল পাকিস্তানের! কড়া নজর রাখছেন সৌরভরাও

সমাজের বিশিষ্ট ব্যক্তিদের একাউন্টেই নীল টিক দেওয়া থাকে। এর অর্থ সংশ্লিস্ট ব্যক্তির সেই একাউন্ট বিশ্বাসযোগ্য, সক্রিয়। টুইটারের পক্ষ থেকে বেশি ফলোয়ার থাকা একাউন্টগুলিতে ভেরিফায়েড চিহ্নস্বরূপই নীল টিক দেওয়া হয়।

অন্যান্য সেলিব্রিটিদের মতই ধোনির একাউন্টের মোট ফলোয়ার সংখ্যা ৮ মিলিয়নেরও বেশি। ফেসবুক এবং ইন্সটাগ্রামের ফলোয়ার সংখ্যা যথাক্রমে ২৬ এবং ৩৪.৫ মিলিয়ন। ঘটনাচক্রে ধোনির ভেরিফায়েড চিহ্ন মুছে দিতেই সমর্থকরা টুইটারের উদ্দেশ্যে খইভ উগরে দেন। সরকারিভাবে কারণ না জানানো হলেও মনে করা হচ্ছে, ধোনি নিয়মিত পোস্ট না করার জন্যই সম্ভবত নীল টিক উঠিয়ে নেওয়া হয়েছে। যদিও ফেসবুক এবং ইনস্টাগ্রামের একাউন্ট এখনও ভেরিফায়েড। ফেসবুকে ধোনি শেষবার আবির্ভূত হন এপ্রিলের ৩০ তারিখে।

আরও পড়ুন: ০ রানে আউট কোহলি! ক্যাপ্টেনের লজ্জার রেকর্ডে হামাগুড়ি টিম ইন্ডিয়ার, দেখুন ভিডিও

আন্তর্জাতিক ক্রিকেট থেকে গত বছর অগাস্টেই অবসর নেওয়ার পর আপাতত কেবলমাত্র আইপিএলেই খেলতে দেখা যায় মহাতারকাকে। সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় পর্বেই মাঠে দেখা যাবে সিএসকের সুপারস্টারকে। বোর্ডের তরফে আগেই আইপিএলের বাকি পর্বের সূচি ঘোষণা করে দেওয়া হয়েছে। ২৭ দিনের মধ্যে বাকি ৩১টি ম্যাচ হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Blue tick gets removed on ms dhonis twitter handle

Next Story
ছিপছিপে তরুণের ব্যাটে এত্ত জোর! অজি বধে পদ্মাপাড়ের নায়ক আফিফ যেন রূপকথা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com