বড় খবর

মধুচক্রের ফাঁদে ভারতীয় ক্রিকেটার, নিশানায় সুন্দরী অভিনেত্রী

সংশ্লিষ্ট অভিনেত্রী সেই দুই ক্রিকেটারের সঙ্গে একাধিকবার সাক্ষাৎ করেছেন। সেই ক্রিকেটারদের সঙ্গে অভিনেত্রীর ছবিও রয়েছে।জুয়াড়ির সঙ্গে সাক্ষাতের ছবিও রয়েছে তাঁর কাছে।

honeytrap cricketer
মধুচক্রের জালে ভারতীয় ক্রিকেটার (প্রতীকী চিত্র, পিক্সাবে)

বলিউড অভিনেত্রী এবার সরাসরি তারকা দুই ভারতীয় ক্রিকেটারকে মধুচক্রে জড়ানোর চেষ্টা করলেন। প্রকাশ্যে এসেছে এমন তথ্য। সর্বভারতীয় প্রচারমাধ্যম নবভারত টাইমস, লোকমত-এর প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে। কিছুদিন আগেই সেই অভিনেত্রী দুবাইতে তিনজন জুয়াড়ির সঙ্গে সাক্ষাৎ করেন। সেখানেই জুয়াড়িরা সেই অভিনেত্রীকে দায়িত্ব দিয়েছেন, ভারতীয় ক্রিকেটারদের মধুচক্রে জালে জড়ানোর। আসল লক্ষ্য অবশ্যই স্পট ফিক্সিং ও ম্যাচ ফিক্সিং ঘটানো।

তারপরেই সেই অভিনেত্রী দুই ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ করেন। যদিও দুই ক্রিকেটারই অভিনেত্রীর প্রলোভনে সাড়া দেননি। প্রকাশিত প্রতিবেদনে আরও জানানো হয়েছে, তিন জুয়াড়ির মধ্যে একজন মধ্যপ্রদেশের জব্বলপুরের। অন্য দু-জন গুজরাটের বাসিন্দা।

আরও পড়ুন ধোনির সঙ্গে বাদ কেকেআর ক্যাপ্টেনও! বোর্ডের ‘রোষনজরে’ আর কারা, জানুন

ক্রিকেটার কিংবা অভিনেত্রীর নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে জানা গিয়েছে, সেই অভিনেত্রী বলিউডে একডজনের বেশি সিনেমায় অভিনয় করেছেন।

তিন জুয়াড়িই বিগত বেশ কয়েকমাস ধরে দুবাইতে রয়েছেন। দুবাই থেকে রমরমিয়ে বেটিংয়ের কারবার চালাচ্ছেন তাঁরা, যাতে ভারতীয় তদন্তকারীদের আওতার বাইরে থাকতে পারেন।

আরও পড়ুন কাকপক্ষীতেও টের পায়নি! চরম গোপনীয়তায় ভরা ধোনির বিয়ে কেমন ছিল

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bollywood actress honeytrap%e2%80%8c indian cricketers

Next Story
ফিরে দাঁড়ানোর ম্যাচ ভারতের, কোথায়-কখন দেখবেন, জেনে নিনIndia Vs Australia, IND vs AUS Live
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com