scorecardresearch

বিরাট ধাক্কা নিউজিল্য়ান্ড শিবিরে, এক মাসের জন্য় মাঠের বাইরে বোল্ট

বড় ধাক্কা নিউজিল্য়ান্ড শিবিরে। চোটের জন্য় ছিটকে গেলেন দলের ফাস্টবোলার ট্রেন্ট বোল্ট। দেশে ফিরে আসছেন তিনি। এই অবস্থায় বোল্টের পক্ষে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনি টেস্টে খেলা হবে না।

Boult to miss final Test in Australia due to fractured finger
বিরাট ধাক্কা নিউজিল্য়ান্ড শিবিরে, এক মাসের জন্য় মাঠের বাইরে বোল্ট (অলঙ্করণ-অভিজিত বিশ্বাস)

বড় ধাক্কা নিউজিল্য়ান্ড শিবিরে। চোটের জন্য় ছিটকে গেলেন দলের ফাস্টবোলার ট্রেন্ট বোল্ট। দেশে ফিরে আসছেন তিনি। এই অবস্থায় বোল্টের পক্ষে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনি টেস্টে খেলা হবে না। টুইট করে এই খবর জানিয়ে দিল নিউজিল্য়ান্ড। ব্য়াট করতে গিয়ে বোল্টের আঙুলে চিড় ধরাতেই এই বিপত্তি।

অজিদের বিরুদ্ধে তিন ম্য়াচের চলতি টেস্ট সিরিজে ইতিমধ্য়েই নিউজিল্য়ান্ড পিছিয়ে রয়েছে। পার্থে ২৯৬ রানে জিতে সিরিজে ১-০ এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। কোমরের চোটের জন্য় বোল্ট পার্থে নামতে পারেননি। আর মেলবোর্ন টেস্টে মিচেল স্টার্কের বলে হাতের চোট সিরিজে শেষ ও তৃতীয় টেস্ট থেকে বেরিয়ে গেলেন তিনি।

আরও পড়ুনভিডিও: নিকোলসের এই ক্য়াচের জন্য়ই স্মিথকে মাঠে রেখে আসতে হল সেঞ্চুরি

https://platform.twitter.com/widgets.js

নিউজিল্য়ান্ড জানিয়েছে, বোল্টের ডান হাতের দ্বিতীয় মেটাকার্পালে চিড় ধরেছে। আপাতত চার সপ্তাহের রিহ্য়াব প্রয়োজন তাঁর। এখন বোল্টের বদলি হিসাবে নিউজিল্য়ান্ড অন্য় কাউকে বেছে নেবে। মেলবোর্ন টেস্টেও টিম পেইনের দলের বিরুদ্ধে হারের মুখে কেন উইলিয়ামসন অ্যান্ড কোং। শনিবার তৃতীয় দিনের শেষে অস্ট্রেলিয়া ৪৫৬ রানে লিড করছে। দ্বিতীয় ইনিংসে চার উইকেট হারিয়ে ১৩৭ রান তুলেছে তাঁরা।

আরও পড়ুন-সৌরভের চার দেশের টুর্নামেন্টের পরিকল্পনা উদ্ভাবনী, বললেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও

টেস্ট সিরিজ শেষ করে তিন ম্য়াচের ওয়ানডে খেলবে দুই দল। বোল্ট সব ফর্ম্য়াটেই নিউজিল্য়ান্ডের ভরসামান পেসার। ফলে তাঁকে ছাড়া কিছুটা হলেও শক্তি কমল কিউয়িদের।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Boult to miss final test in australia due to fractured finger175485