ভিডিও দেখুন: কুলদীপকে ধোনি বললেন, “বল করবি না বোলার বদলাব ?”

এদিন ম্যাচের মাঝখানেই কুলদীপ যাদবকে রীতিমতো ধমকালেন ধোনি। চায়নাম্যান বোলার ধোনিকে ফিল্ডার বদলানোর জন্য বলেছিলেন। কিন্তু ধোনি সেই পরিবর্তন মানতে চাননি।

By: Dubai  Published: September 26, 2018, 4:13:05 PM

মঙ্গলবার আফগানিস্তানের বিরুদ্ধে একপ্রকার নিয়মরক্ষার ম্যাচেই নেমেছিল ভারত । এশিয়া কাপের ফাইনালে ইতিমধ্যেই উঠে গিয়েছে ভারত। ফলে আফগানদের বিরুদ্ধে ভারতীয় দলের নিয়মিত একাদশের অনেকেই খেলেননি এদিন। রিজার্ভ-বেঞ্চ পরখ করলেন শাস্ত্রী। আর এই ম্যাচে ফের ক্যাপ্টেনসির ব্যাটন উঠল মহেন্দ্র সিং ধোনির হাতে। এটাই ছিল অধিনায়ক হিসেবে মাহির ২০০ নম্বর আন্তর্জাতিক ওয়ান-ডে।৬৯৬ দিন পর তিনি ভারতের দায়িত্বে এসেছিলেন।

এদিন ম্যাচের মাঝখানেই কুলদীপ যাদবকে রীতিমতো ধমকালেন ধোনি। চায়নাম্যান বোলার ধোনিকে ফিল্ডার বদলানোর জন্য বলেছিলেন। কিন্তু ধোনি সেই পরিবর্তন মানতে চাননি। কিন্তু কুলদীপ দমে যাওয়ার পাত্র নন। ফের তিনি ধোনির সঙ্গে ফিল্ডার বদল নিয়ে তর্ক জুড়ে দেন। এরপর ধোনি সরাসরি বলে দেন, “ “Bowling karega ya bowler change karein? (বল করবি না বোলার বদলাব)। এরপর আর একটা কথা না-বলেই কুলদীপ বল করেন। কুলদীপের বকা খাওয়ার ভিডিও টুইটারে এখন হিট হয়ে গিয়েছে। এদিন ১০ ওভার বল করে ৩৮ রান খরচ করে দুটি উইকেট পেয়েছেন কুলদীপ।

আরও পড়ুন: কেন কুলদীপকে ধমকালেন ধোনি!

অতীতেও কুলদীপ মাহির কাছে বকুনি খেয়েছেন। গতবছর ইন্দোরে শ্রীলঙ্কার সঙ্গে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ খেলছিল ভারত। বিরাট কোহলির পরিবর্তে অধিনায়কত্ব করছিলেন রোহিত শর্মা। কুলদীপকে ফিল্ডিংয়ে কয়েক’টা পরিবর্তন আনতে বলেছিলেন ধোনি। কিন্তু দেশের রিস্টস্পিনার বলেছিলেন যে, না ফিল্ডিং সেটআপ ঠিকই আছে। আর এই শুনেই বেজায় চটেন মাহি। রীতিমতো ধমকেছিলেন কুলদীপকে। মাহি বলেছিলেন, “আমি ৩০০ ওয়ান ডে খেলে ফেলেছি। আমাকে কী পাগল মনে হয় তোমার?”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bowling karega ya bowler change karein ms dhoni snaps at kuldeep yadav watch video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং