ICC Cricket World Cup 2019: ব্রাজিলিয়ান তারকা ফুটবলার ভাই বললেন বিরাটকে, বিশ্বকাপে ভারতের হয়েই গলা ফাটাবেন তিনি

আর তিন দিন পরেই ক্রিকেটের মহোৎসব। ইতিমধ্যে দেশ বিদেশের বিভিন্ন সেলিব্রিটিরা তাঁদের প্রিয় দলের হয়ে সমর্থন করছেন। এবার ভারতের সমর্থনে গলা ফাটালেন চেলসির ব্রাজিলিয়ান স্টার দাভিদ লুইজ।

By: London  Updated: May 27, 2019, 01:34:57 PM

আর তিন দিন পরেই ক্রিকেটের মহোৎসব। ইতিমধ্যে দেশ বিদেশের বিভিন্ন সেলিব্রিটিরা তাঁদের প্রিয় দলের হয়ে সমর্থন করছেন। এবার ভারতের সমর্থনে গলা ফাটালেন চেলসির ব্রাজিলিয়ান স্টার দাভিদ লুইজ। বিরাট কোহলিকে নিজের ভাই বলেই সম্বোধন করেই একটি ভিডিও মেসেজ পোস্ট করেছেন দাভিদ। 

ব্যবসায়ী ও উদ্যোগপতি ফ্র্যাঙ্ক খালিদ তাঁর টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি দাভিদকে জিজ্ঞাসা করেছিলেন যে, আসন্ন বিশ্বকাপে চেলসির তারকা কাকে সমর্থন করছেন? এই উত্তরে দাভিদ জানান, “হ্যালো বিরাট কোহলি, ভাই তোমাকে ও তোমার পুরো দলকে বিশ্বকাপের জন্য় আমার গুডলাক। আমি তোমাকে সমর্থন করব। জলদি দেখা হবে।”

আরও পড়ুন: ICC Cricket World Cup 2019: মোদি এফেক্ট? বিশ্বকাপে বদলে যাচ্ছে কোহলিদের জার্সির রং

ইংল্যান্ডে এসেই বিরাট দেখা করেছিলেন সেই দেশের জাতীয় দলের সুপারস্টার হ্যারি কেনের সঙ্গে। টটেনহ্যামের এই ফুটবলার নিজের টুইটারে বিরাটের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, “শেষ কয়েক বছরে টুইটে কথাবার্তা হয়েছে আমাদের। অবেশেষে কোহলির সঙ্গে দেখা হলো। অসাধারণ মানুষ ও দুর্দান্ত স্পোর্টসম্যান।” কোহলিও এই ছবি নিজের টুইটারে শেয়ার করে লিখেছেন, “তোমার সঙ্গে দেখা করে ভাললাগল। ফাইনালের জন্য অনেক শুভেচ্ছা রইল।”

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Brazilian footballer david luiz has a special message for virat kohli and his men106521

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement