scorecardresearch

স্প্যানিশ তরুণীর অন্তর্বাসের তলায় স্পর্শ! ভয়ঙ্কর যৌন-অভিযোগে বিদ্ধ ব্রাজিলের আলভেজ

নাইটক্লাবে তরুণীকে যৌন শোষণ! মারাত্মক অভিযোগে বিদ্ধ ব্রাজিলের দানি আলভেজ

স্প্যানিশ তরুণীর অন্তর্বাসের তলায় স্পর্শ! ভয়ঙ্কর যৌন-অভিযোগে বিদ্ধ ব্রাজিলের আলভেজ

বড়সড় অভিযোগে জড়িয়ে পড়লেন এবার ব্রাজিল এবং বার্সেলোনার প্রাক্তন তারকা দানি আলভেজ। স্পেনে গত মাসে এক নাইট ক্লাবে এক তরুণীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এমনটাই জানিয়েছে, স্পেনের কাতালুনিয়ার সুপ্রিমকোর্ট। যদিও আলভেজ নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

বার্সেলোনার কোর্টের তরফে বলা হয়েছে, আলভেজের বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখা হবে। গত মাসে নাইটক্লাবে বার্সার তারকা এক মহিলাকে যৌন নিপীড়ন করার পরে তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের সত্যতা যাচাই করার পদ্ধতি চালু করে দিল স্প্যানিশ আদালত।

আরও পড়ুন: রোনাল্ডোর থেকে অনেক এগিয়ে মেসি! সৌদির ক্লাবে CR7-এর জন্য বাদ পড়তেই বিষ্ফোরক আবুবকর

আদালতের পেশ করা সরকারি বিবৃতিতে দানি আলভেজের নাম উল্লেখ করে নেই। তবে আদালতের মহিলা মুখপাত্র সংবাদসংস্থা রয়টার্সকে দানি আলভেজের নাম নিশ্চিত করেছেন। বলা হয়েছে তিনি এই যৌন-নিপীড়ন কাণ্ডের মূল অভিযুক্ত। বলা হয়েছে আগে থেকেই গোটা ঘটনার তদন্ত চলছিল। তবে আদালতের কাছে বিশদে তথ্য ছিল না।

স্প্যানিশ মিডিয়ার তরফে বলা হয়েছে অভিযোগকারিণী মহিলা জানিয়েছেন, আলভেজ তাঁর অন্তর্বাসের নিচে স্পর্শ করেছিলেন তাঁর সম্মতি ছাড়াই। ঘটনাটি ২০২২-এর ডিসেম্বরের শেষের দিকে ঘটে বলে জানা গিয়েছে। সেই সময়ে অভিযোগকারিণী বন্ধুদের সঙ্গে নাইটক্লাবে গিয়েছিলেন।

আরও পড়ুন: ব্যালন ডি’অরের যুদ্ধে এবার মেসি বনাম এমবাপে! শত্রুতার আবহে কে জিতবেন সেরার সেরা পুরস্কার

বর্তমানে আলভেজ মেক্সিকোর পুমাস উনাম-এর খেলছেন। সেখান থেকে আলভেজের মুখপাত্র রয়টার্সকে জানিয়েছেন, ফুটবলার তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। এন্টেনা ৩ সংবাদমাধ্যমকে আলভেজ আগেই জানিয়েছেন, তিনিও বন্ধুদের সঙ্গে সেই নাইটক্লাবে ছিলেন। তবে এরকম কিছু করেননি। “আমি বন্ধুদের সঙ্গে নাচগান করছিলাম। কারোর ব্যক্তিগত বিষয়ে নাক গলানো ছাড়াই। জানি-ই না এই তরুণী কে! অচেনা কোনও তরুণীকে কেন এমন করব আমি? না!”

ডিসেম্বরে কাতার বিশ্বকাপে গ্রুপ পর্বে ক্যামেরুনের বিপক্ষে দলের অধিনায়ক হয়েছিলেন তিনি। সেই ম্যাচেই বিশ্বকাপে অংশগ্রহণকারী বয়স্কতম ব্রাজিলিয়ান ফুটবলার হিসাবে রেকর্ড গড়েন এই তারকা ফুলব্যাক। ব্রাজিলে ক্লাব এবং জাতীয় দলের হয়েও আলভেজের ট্রফি জয়ের সংখ্যা সবথেকে বেশি- ৪৩টি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Brazils dani alves accused of sexual assault spain court