স্টোকসের প্রতিদ্বন্দ্বী যখন চিত্রগ্রাহক, দেখুন এক হাতের সেই অবিস্মরণীয় ক্যাচ

স্টোকসকে এবার প্রবল প্রতিদ্বন্দ্বিতার মধ্যে ফেলে দিলেন আরেক ফিল্ডার। যদিও তিনি ক্যাচটি বাউন্ডারি লাইনের বাইরে থেকেই নিয়েছেন। কিন্তু এক হাতেই তালুবন্দি করেছেন ক্যাচটি।

By: London  Published: June 3, 2019, 1:10:34 PM

গত বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকার কাছে বিশ্বকাপের প্রথম ম্য়াচেই আয়োজক দেশ ইংল্যান্ড দুরন্ত জয় ছিনিয়ে এনেছিল। এই ম্যাচে আলাদা করে নজর কেড়ে নিয়েছিল ব্রিটিশ অলরাউন্ডার বেন স্টোকসের অসাধারণ একটি ক্যাচ। আদিল রাশিদের বলে আন্দিলে ফেহলুকোয়ায়োকে ফেরান স্টোকস। উড়ে গিয়ে বাজ পাখির মতো ছোঁ মেরে ক্যাচটি নিয়েছিলেন স্টোকস।

এখনও সেই ক্যাচ নিয়ে আলোচনা চলছে সর্বত্র। ইতিমধ্যেই অনেকে এই ক্যাচটিকে টুর্নামেন্টের সেরা হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু স্টোকসকে এবার প্রবল প্রতিদ্বন্দ্বিতার মধ্যে ফেলে দিলেন আরেক ফিল্ডার। যদিও তিনি ক্যাচটি বাউন্ডারি লাইনের বাইরে থেকেই নিয়েছেন। কিন্তু এক হাতেই তালুবন্দি করেছেন ক্যাচটি। রবিবার লন্ডনের কেনিংটন ওভালে বাংলাদেশ-বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ চলাকালীন ঘটনাটি ঘটে। একজন চিত্রগ্রাহক বাউন্ডারি লাইনের বাইরে তাঁর ক্যামেরাটিকে বাঁচিয়েই এক হাতে একটি ক্যাচ নেন। আইসিসি সেই ভিডিও টুইট করেছে। আইসিসি লিখেছে, “দেখে মনে হচ্ছে বেন স্টোকসকে এবার লড়তে হবে। মাল্টি ট্যালেন্টেড ফটোগ্রাফার অসাধারণ ক্যাচ নিল ডিপে।”

আরও পড়ুন: জিতে অভিযান শুরু বাংলাদেশের, জোড়া হেরে ভারতের মুখোমুখি হবে প্রোটিয়াজরা

বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচে প্রথমে ব্যাট করে ৫০ ওভারে বাংলাদেশ তুলেছিল ৩৩০। জবাবে রান তাড়া করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৩০৯ রানের বেশি করতে পারেনি প্রোটিয়াজরা। বাংলাদেশের জয় আসে ২১ রানে। টানা পরপর দু’ম্যাচ হারল দক্ষিণ আফ্রিকা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cameraperson completing a stunning one handed take during ban vs sa match108680

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X