বড় খবর

ম্যাচের আগের রাতে কি যৌন সম্পর্ক! ওয়ার্নারের স্ত্রী জানালেন দাম্পত্য কথা

ওয়ার্নার পত্নী ক্যান্ডিস চ্যানেল সেভেনে এসএএস অস্ট্রেলিয়ায় অংশ নিচ্ছেন। তিনি জানিয়েছেন, মেয়েদের জন্যই তিনি এই শো-এ অংশগ্রহণ করছেন।

কিছুদিন আগেই দাম্পত্যের পাঁচ বছর পূর্ণ হয়েছে ডেভিড ওয়ার্নার এবং ক্যান্ডিস ওয়ার্নারের। সেই সময় আইপিএলে খেলতে দুবাইয়ে ছিলেন অজি তারকা ক্রিকেটার। ২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন ডেভিড ওয়ার্নার এবং ক্যান্ডিস ওয়ার্নার।

গত সপ্তাহের বুধবার নিজেদের দাম্পত্য জীবন নিয়ে খোলামেলা আলোচনা সারলেন তারকা ক্রিকেটারের বেটার হাফ। অস্ট্রেলিয়ার জনপ্রিয় টিভি শো জ্যাকি ও শো-এ হাজির ছিলেন তিনি। সেখানেই ক্যান্ডিসকে সঞ্চালক কাইল স্যান্ডিলাস জিজ্ঞাসা করে বসেন, তারকা ক্রিকেটার ম্যাচের আগে যৌনতায় লিপ্ত হন কিনা! অনেক ফুটবলারই ম্যাচের আগের দিন চোট আঘাত এড়ানোর জন্য শারীরিক সম্পর্ক স্থাপন থেকে বিরত থাকেন।

আরো পড়ুন: সৌরভ না বিরাট, নেতৃত্বে কে এগিয়ে! জানালেন অজিদের বিশ্বকাপজয়ী কোচ বুকানন

ক্যান্ডিস অবশ্য স্পষ্ট জানিয়ে দেন, “এটা পুরোটাই নির্ভর করে সংশ্লিষ্ট ক্রিকেটারের উপর এটাই সবাই করতে চায়।” সঞ্চালক এরপরে আরো জিজ্ঞাসা করেন, ওয়ার্নার নিজেকে সংযত করেন কিনা! ক্যান্ডিসের জবাব, “হি ইজ ফাইন। ভালোবাসার মাধ্যমেই দম্পতিরা পরস্পরের আরো কাছে আসে। আমরা একে অন্যের যত্ন নিয়ে থাকি। প্রতিটি সম্পর্ক আসলে বিনিময় প্রথার মত।”

আইপিএল খেলতে এতদিন ব্যস্ত ছিলেন ওয়ার্নার। দুবাইয়ে হায়দরাবাদকে প্লে অফে তুললেও দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে দিল্লির কাছে হেরে ছিটকে যায় ওয়ার্নার ব্রিগেড। আপাতত ওয়ার্নার ভারতের বিরুদ্ধে দেশের মাটিতে জাতীয় দলের হয়ে ক্রিকেটে অংশ নেবেন।

ওয়ার্নার পত্নী ক্যান্ডিস আবার চ্যানেল সেভেনে মিলিটারি ধাঁচের শো এসএএস অস্ট্রেলিয়ায় অংশ নিচ্ছেন। তিনি জানিয়েছেন, মেয়েদের জন্যই তিনি এই শো-এ অংশগ্রহণ করছেন।

ওয়ার্নার এবং ক্যান্ডিসের তিন কন্যা রয়েছে- ছয় বছরের আইভি মে, চার বছরের ইন্ডি রে এবং ১৫ মাসের ইসলা রোজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Candice werner reveals about her private life with husband david werner

Next Story
সৌরভ না বিরাট, নেতৃত্বে কে এগিয়ে! জানালেন অজিদের বিশ্বকাপজয়ী কোচ বুকানন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X