নীল ছবির প্রমোশন! মাঠের মধ্যেই ছোট পোশাকে ছুটে বেড়ালেন সুন্দরী

তিনি রাশিয়ান মডেল। নাম কিনসে ওলানস্কি। তাঁর পরণে ছিল কালো সুইম স্যুট। সেই পোশাকেই সাদা অক্ষরে লেখা 'ভাইটালি আনসেন্সর্ড'!

By: Madrid  Updated: June 2, 2019, 05:59:11 PM

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলা চলছিল। সালাহ, কেন-রা দেখে থেমেই গিয়েছিলেন। অনেক দর্শকেরই মুখ হাঁ! কপালে চোখ ঠেকে যাওয়ার জোগাড়! আসলে মাদ্রিদের ফাইনাল চলাকালীন-ই মাঠে ঢুকে পড়লেন এক স্বল্পবসনা সুন্দরী। তাঁকে নিয়ে রীতিমতো গলদঘর্ম দশা সুরক্ষার দায়িত্বে থাকা আধিকারিকদের। শনিবার চ্যাম্পিয়ন্স লিগে ফাইনালে মেট্রোপলিটানো স্টেডিয়ামে খেলা ছিল লিভারপুল বনাম টটেনহ্যামের। সেই ম্য়াচেই অনুপ্রবেশ সুইম স্যুট সুন্দরীর। খেলা বন্ধ হয়ে গেল আচমকাই।

পরে জানা যায়, সাকিন ঠিকানা! তিনি রাশিয়ান মডেল। নাম কিনসে ওলানস্কি। তাঁর পরণে ছিল কালো সুইম স্যুট। সেই পোশাকেই সাদা অক্ষরে লেখা ‘ভাইটালি আনসেন্সর্ড’! কিনসের রাশিয়ান আমেরিকান বয়ফ্রেন্ড ভিতালি জরোভোটস্কি একটি পর্ণ ওয়েবসাইট লঞ্চ করেছেন কিছুদিন আগেই। আদতে ইউটিউবার হলেও জরোটভস্কি নিজের কেরিয়ারে দিক বদল করেছেন পর্ণ ওয়েবসাইট তৈরির মাধ্যমে।

আরও পড়ুন প্যারিসের হোটেলে মদ্যপান করে ধর্ষণ, অবশেষে মুখ খুললেন নেইমার

সেই ওয়েবসাইটের প্রমোশনের জন্যই নাকি কালো উত্তেজক পোশাকে মাঠে ছুটে বেড়ালেন বান্ধবী কিনসে! তবে ঘটনা এখানেই শেষ নয়। এর আগে স্বয়ং জরোটভস্কি নিজেই ২০১৪ সালের ফাইনালে মাঠে ঢুকে পড়েছিলেন। সেই সময় তাঁর বুকে লেখা ছিল ‘ন্যাচারাল বর্ন প্র্যাংকস্টার’। কিনসের ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা যায় তিনি নিয়মিত তাঁর উত্তেজক ছবি পোস্ট করে থাকেন অ্যাকাউন্ট থেকে। ফলোয়ারের সংখ্যা ৩ লক্ষ ছাড়িয়ে। বয়ফ্রেন্ড ভিতালি জরোটভস্কি-র ‘ভাইটালি আনসেন্সর্ড’ নামের ইউটিউব চ্যানেলের ভিউয়ার সংখ্যা ১.৬ বিলিয়ন।

যাইহোক, মাঠে ঢুকে পড়লেও কিনসেকে নিরাপত্তারক্ষীরা বের করে দেন। আর বান্ধবীর এমন কীর্তির পরে ভিতালি জরোটভস্কি জানিয়েছেন, তিনি তাঁর জন্য গর্বিত! “তোমাকে শীঘ্রই বিয়ে করছি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Champions league russian model in hot swim suit ran across the field during champions league final

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং