আইপিএল ২০১৮: Whistlepodu Express চেপেই পুনে গেল ফ্যানেরা, ফ্রি-তেই থাকা-খাওয়া

পুনের মাঠে চেন্নাইয়ের সমর্থক ভরাতেই অভিনব উদ্যোগ নিল সিএসকে। ফ্যানেদের জন্য বিশেষ ট্রেনের ব্যবস্থা করল তারা। হুইসেলপোডু এক্সপ্রেস চেপেই প্রায় ১০০০ ফ্যান পুনে রওনা দিল।

By: Chennai  Updated: April 20, 2018, 09:46:24 AM

বৃহস্পতিবারের চেন্নাই রেলওয়ে সেন্ট্রাল স্টেশনকে চেনাই যাচ্ছিল না। চেহারাটাই বদলে গিয়েছিল তার! কেউ যেন হলুদ রঙে রাঙিয়ে দিয়েছিল স্টেশনটাকে। যে দিকে চোখ যায় শুধু হলুদ রঙের পতাকা, ফ্লেক্স আর জার্সি। দেখে মনে হবে যেন চিপকে সিএসকে-র ম্যাচ হচ্ছে।

রাত পোহালেই সিএসকে-র পরের ম্যাচ রাজস্থান রয়্যালসের সঙ্গে। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ম্যাচ চিপকেই হওয়ার কথা ছিল। কিন্ত তামিলনাড়ু জুড়ে চলমান কাবেরী আন্দোলনের জেরে চেন্নাইতে এবছর আর আইপিএল হবে না। মহেন্দ্র সিং ধোনিদের ঘর বদলেছে। এই মরশুমে চেন্নাই প্রতিটি হোম ম্যাচ খেলবে পুনেতে। ধোনি বাহিনীর নয়া ভেন্যু মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম। পুনের মাঠে চেন্নাইয়ের সমর্থক ভরাতেই অভিনব উদ্যোগ নিল সিএসকে। ফ্যানেদের জন্য বিশেষ ট্রেনের ব্যবস্থা করল তারা। হুইসেলপোডু এক্সপ্রেস চেপেই প্রায় ১০০০ ফ্যান পুনে রওনা দিল। এখানেই শেষ নয়, ফ্যানেদের জন্য কমপ্লিমেন্টারি পাস ও বিনা পয়সায় থাকা-খাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত হওয়ায় শেষ দু বছর টুর্নামেন্টে নির্বাসিত ছিল সিএসকে। স্বমহিমায় প্রত্যাবর্তন করেছে ইয়েলো আর্মি। পরপর দু ম্যাচ জিতেছে তারা। কিন্তু গত ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে মাত্র পাঁচ রানের জন্যই হারতে হয়েছে চেন্নাইকে। ধোনির অপরাজিত ৭৯ রানের ইনিংসও কাজে আসেনি।

Dhoni is on fire পাঞ্জাবের বিরুদ্ধে মারমুখী ধোনি

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Chennai super kings organise special train whistlepodu express for fans to watch csk vs rr in pune

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং