বড় খবর


টুর্নামেন্টের মাঝপথেই ধোনির দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন কোচের, কিন্তু কেন?

ইন্ডিয়ান সুপার লিগের মাঝপথেই কোচ বদলে ফেলল দু’বারের চ্য়াম্পিয়ন দল চেন্নাইয়িন এফসি। আইএসএলে মহেন্দ্র সিং ধোনি ও অভিষেক বচ্চনের ফ্র্য়াঞ্চাইজির সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন হেড কোচ জন গ্রেগরি

Chennaiyin FC part ways with John Gregory
টুর্নামেন্টের মাঝপথেই ধোনির দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন হল কোচের

ইন্ডিয়ান সুপার লিগের মাঝপথেই কোচ বদলে ফেলল দু’বারের চ্য়াম্পিয়ন দল চেন্নাইয়িন এফসি। আইএসএলে মহেন্দ্র সিং ধোনি ও অভিষেক বচ্চনের ফ্র্য়াঞ্চাইজির সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন হেড কোচ জন গ্রেগরি। অ্য়াস্টন ভিলার প্রাক্তন কোচের হাত ধরেই ২০১৭-১৮ মরসুমে চেন্নাই আইএসএল জিতেছিল।

২০১৮-১৯ মরসুমে চেন্নাই লিগ টেবিলে সবার নিচে শেষ করেছিল। ১৮টি ম্য়াচ খেলে গ্রেগরির শিষ্য়রা ১৩টি ম্য়াচেই হেরেছিলেন। ২টি জয় ও তিনটি ড্রয়ের সুবাদে মাত্র ৯ পয়েন্ট এসেছিল ১০ নম্বরে টুর্নামেন্ট শেষ করা টিমের। ৬৫ বছরের ব্রিটিশ কোচের উপরেই চলতি মরসুমে আস্থা রেখেছিল চেন্নাই। কিন্তু শেষ হাফ ডডন ম্য়াচে চেন্নাই মাত্র একটিতে জিতেছে, তিনটি হেরেছে  ও জোড়া ড্রয়ের সাক্ষী থেকেছে।

আরও পড়ুন-মুম্বই সিটি এফসি-র শেয়ার কিনল ম্যাঞ্চেস্টার সিটি

গত ১০ নভেম্বর বেঙ্গালুরু এফসি ৩-০ হারিয়েছিল চেন্নাইকে। ম্য়াচের পর পদত্য়াগ করার ইঙ্গিত দিয়েছিলেন গ্রেগরি। তিনি বলেছিলেন নতুন কেউ এসেই দলের দায়িত্ব নিক। গ্রেগরির চলে যাওয়ার পর চেন্নাইয়িন এফসি এক বিবৃতি দিয়েছে। ব্রিটিশ কোচকে তারা ধন্য়বাদ জানিয়েছে চায় শেষ তিন বছরে জোড়া সাফল্য়ের জন্য়। গ্রেগরি শুধু আইএসএল ট্রফিই দেয়নি চেন্নাইকে। টুর্নামেন্টের প্রথম ক্লাব হিসাবে তাদের এএফসি কাপে কোয়ালিফাইও করিয়েছেন।

Web Title: Chennaiyin fc part ways with john gregory166535

Next Story
লিগের শুরুতেই হোঁচট, আইজলের সঙ্গে ড্র করল মোহনবাগানAizawl FC 0 - 0 Mohun Bagan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com