অমিতাভের পরেই এবার চেতন! একই রাত্রে করোনায় আক্রান্ত দুই মহারথী

ওপেনিং পার্টনারশিপে গাভাস্কারের সঙ্গে ৫৯ বার ব্যাটিং করেছিলেন তিনি। গাভাস্কারের সঙ্গে দুরন্ত জুটিতেই তিনি ৩০২২ রান করেন। এর মধ্যে ১০টি পার্টনারশিপই ছিল ১০০ র বেশি।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  July 12, 2020, 11:25:51 AM

করোনার দাপট কমার কোনো লক্ষণ নেই। এবার করোনায় আক্রান্ত হলেন প্রাক্তন ক্রিকেটার চেতন চৌহান। শুক্রবারই তিনি করোনা পরীক্ষায় ধরা পড়েন। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তাঁকে লখনৌয়ের সঞ্জয় গান্ধী পিজিআই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন আকাশ চোপড়া এবং আরপি সিং। আকাশ চোপড়া টুইটারে লেখেন, “মাননীয় চেতন চৌহান মহাশয়ও করোনায় আক্রান্ত হলেন। ওর সুস্থতার জন্য প্রার্থনা করছি। দ্রুত সুস্থ হয়ে উঠুন। এই রাত্রি খুব কঠিন বিগ বি-র পর এবার চেতন চৌহান জি!”

আরপি সিং লেখেন, “এই মাত্র শুনলাম, চেতন চৌহান মহাশয় করোনায় আক্রান্ত হয়েছেন। দ্রুত সুস্থতা প্রার্থনা করছি।”

জাতীয় দলের জার্সিতে ৪০ টি টেস্ট খেলা চেতন চৌহানের সবথেকে বড় পরিচিতি তিনি সুনীল গাভাস্কারের সঙ্গে দুরন্ত ওপেনিং পার্টনারশিপ গড়ে তুলতেন একসময়। দেশের ক্রিকেট ইতিহাসে অন্যতম সফল ওপেনিং জুড়ি গাভাস্কার-চেতন চৌহান।

তিনি আরো একটি কারণে স্মরণীয়। ক্রিকেটের ইতিহাসে তিনিই প্রথম কোনো কোনো ব্যাটসম্যান যিনি কোনো শতরান না হাকিয়েই ২০০০ রান করে ফেলেছিলেন। ঘরোয়া ক্রিকেটে তুখোড় খেলতেন। তারপরেই জাতীয় দলে সুযোগ পান তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে নিজের সময়ে অন্যতম সেরা ফিল্ডারও ছিলেন চৌহান।

ওপেনিং পার্টনারশিপে গাভাস্কারের সঙ্গে ৫৯ বার ব্যাটিং করেছিলেন তিনি। গাভাস্কারের সঙ্গে দুরন্ত জুটিতেই তিনি ৩০২২ রান করেন। এর মধ্যে ১০টি পার্টনারশিপই ছিল ১০০ র বেশি।

খেলা ছেড়ে দেওয়ার পর রাজনীতিতে আসেন। নব্বইয়ের দশক থেকে তিনি লোকসভার সাংসদ। উত্তরপ্রদেশের বর্তমান সরকারের মন্ত্রী তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Chetan chauhan tests positive for coronavirus

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X