পূজারার সেঞ্চুরি, রোহিতের ফিফটি, প্রথম দিনে ভারত তুলল ২৯৭/৫

টি টোয়েন্টি- ওয়ান ডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে পর্যুদস্ত করার পর এবার দু'ম্য়াচের টেস্ট সিরিজ খেলবে দুই দল। তার আগে তিন দিনের প্রস্তুতি ম্য়াচে ঘাম ঝড়িয়ে নিচ্ছে টিম ইন্ডিয়া।

By: August 18, 2019, 11:59:45 AM

টি টোয়েন্টি- ওয়ান ডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে পর্যুদস্ত করার পর এবার দু’ম্য়াচের টেস্ট সিরিজ খেলবে দুই দল। তার আগে তিন দিনের প্রস্তুতি ম্য়াচে ঘাম ঝড়িয়ে নিচ্ছে টিম ইন্ডিয়া।


ওয়েস্ট ইন্ডিজ এ দলের বিরুদ্ধে অ্যান্টিগার কোলিজ ক্রিকেট গ্রাউন্ডে খেলছে অজিঙ্ক রাহানের ইন্ডিয়ান্স। প্রথম দিনের শেষেই ভারত বেশ ভাল জায়গায়। চেতেশ্বর পূজারার ঝকঝকে সেঞ্চুরি ও রোহিতের ফিফটিতে ভর করে রাহানে অ্যান্ড কোং পাঁচ উইকেট হারিয়ে ২৯৭ রান তুলেছে।

আরও পড়ুন: টেস্টে ভারতকে হারাতে লারার দ্বারস্থ ওয়েস্ট ইন্ডিজ

এই ম্য়াচে টস জিতে রাহানের ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন। কেএল রাহুল ও ময়ঙ্ক আগরওয়াল ওপেন করতে নামেন। রাহুল ৩৬ রান করে আউট হয়ে যান। ময়ঙ্কের ব্যাট থেকে আসে ১২ রান। ৫২ রানের মধ্য়ে এই দুই ওপেনার ফিরে যান। তিনে ব্য়াট করতে আসেন চেতেশ্বর পূজারা। ১৮৭ বলে ১০০ রান করে অবসৃত হন তিনি। আটটি চার ও একটি ছয়ে নিজের ইনিংস সাজিয়েছিলেন তিনি।

চারে ব্য়াট করতে এসে মাত্র এক রানে প্য়াভিলিয়নে ফিরে যান রাহানে। এরপর রোহিত শর্মা এগিয়ে নিয়ে যান ভারতের ইনিংস। ৬৮ রানের ঝকঝকে ইনিংস আসে তাঁর ব্য়াট থেকে। রোহিত আউট হওয়ার পর হনুমা বিহারী আর ঋষভ পন্থ খেলাটা ধরেন। পন্থ ৩৩ রানে আউট হয়ে যান। বিহারী ৩৭ ও রবীন্দ্র জাদেজা ১ রানে অপরাজিত রয়েছেন দিনের শেষে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cheteshwar pujara rohit sharma take india to 297 5 in practice match against west indies a132575

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X