scorecardresearch

বড় খবর

ওয়ার্নার বা সেহওয়াগ হতে পারব না, আমি আমার মতো: পূজারা

সম্প্রতি রাজকোটে অনুষ্ঠিত রঞ্জি ট্রফি ফাইনালে বাংলার বিরুদ্ধে প্রথম ইনিংসে পুজারার ২৩৭ বলে ৬৬ রানের ইনিংস নিয়েও সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠেছিল।

ওয়ার্নার বা সেহওয়াগ হতে পারব না, আমি আমার মতো: পূজারা
চেতেশ্বর পূজারা, ফাইল ছবি

ব্যাটিংয়ে স্লো স্ট্রাইক রেটের জন্য প্রায়শই আঙুল তোলা হয় তাঁর দিকে। জাতীয় টেস্ট দলের অন্যতম ব্যাটিং স্তম্ভ হওয়া সত্ত্বেও দ্রুত রান তুলতে না পারার অভিযোগে সোশ্যাল মিডিয়াতেও হামেশাই কাঠগড়ায় উঠতে হয় তাঁকে। এবং তিনি, চেতেশ্বর পূজারা সাফ জানিয়ে দিচ্ছেন, স্ট্রাইক রেট নিয়ে এসব সমালোচনায় তিনি আদৌ বিচলিত নন।

বরং স্পষ্ট বলছেন, “আমার টিম ম্যানেজমেন্টের সম্পূর্ণ আস্থা আছে আমার উপর। সোশ্যাল মিডিয়ায় কে কী বলল, তাতে আমি গুরুত্ব দিই না। আমি জানি, ডেভিড ওয়ার্নার বা বীরেন্দ্র সেহওয়াগ হতে পারব না কখনও। আমি আমার মতো খেলি এবং আমার খেলার স্টাইলের মূল্য বোঝে টিম ম্যানেজমেন্ট।”

সংবাদ সংস্থা পিটিআই-কে সৌরাষ্ট্রের ৩২ বছর বয়সী তারকা পূজারা আরও বলেছেন, “মিডিয়াতে যা-ই লেখা হোক না কেন, আমি এটা সোজাসাপ্টা বলতে চাই যে আমার স্ট্রাইক রেট নিয়ে টিমের মধ্যে আদৌ বিশেষ কিছু কথা হয় না। আমাদের কোচ রবি শাস্ত্রী এবং ক্যাপ্টেন বিরাট কোহলির পূর্ণ আস্থা আছে আমার উপর। কোনও চাপ নেই আমার উপর।”

সম্প্রতি রাজকোটে অনুষ্ঠিত রঞ্জি ট্রফি ফাইনালে বাংলার বিরুদ্ধে প্রথম ইনিংসে পুজারার ২৩৭ বলে ৬৬ রানের ইনিংস নিয়েও সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠেছিল। পূজারার ওই ৬৬ অবশ্য শেষ বিচারে সৌরাষ্ট্রের জয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হিসেবে প্রতিপন্ন হয়েছিল। তবু বলা হচ্ছিল, এত স্লো ব্যাটিং কেন করলেন পূজারা? এ প্রসঙ্গে পুজারার সাফ জবাব, “এত রান করতে অত বল নিলাম কেন, সোশ্যাল মিডিয়ায় এ ধরনের আলোচনাকে আমি গুরুত্ব দিই না। আমার একটাই কাজ, টিম যাতে সবসময় জেতে, সেটা নিশ্চিত করা।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cheteshwar pujara slow strike rate india team management social media