মোহনবাগান ক্লাব তাঁবুর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী, ফেসবুকে বড় আপডেট সহ সভাপতি কুনালের

মোহনবাগানের ক্লাব নতুনভাবে সেজে উঠছে। এবার ক্লাব তাঁবুর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনটাই জানালেন সহ সভাপতি কুনাল ঘোষ।

মোহনবাগান নির্বাচনে চারজন তৃণমূল এবং শাসক দলের পদাধিকারী সহ সভাপতি হওয়ার পরই শতাব্দীপ্রাচীন ক্লাবে রাজনীতি সংস্রব নিয়ে উত্তাল ময়দানি ফুটবল। এর মধ্যেই খবর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবুজ মেরুন নতুন ক্লাব তাঁবু উদ্বোধন করবেন।

মোহনবাগানের কিছুদিন আগেই ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ। তিনি এবং সচিব দেবাশিষ দত্ত সোমবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন। সেখানে মুখ্যমন্ত্রীর হাতে সবুজ মেরুনের অমর একাদশের স্মারক তুলে দেন। সেখানেই ক্লাব তাঁবুর উদ্বোধনের বিষয়ে মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতি আদায় করে নেন দুই শীর্ষ কর্তা।

আরও পড়ুন: মোহনবাগান নামের আগে ATK, ক্লাবের আবেগে আঘাত! সহ-সভাপতি হয়েই সোচ্চার কুনাল

সোমবার ফেসবুকে লেখেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে মোহনবাগানের “অমর এগারো” স্মারক। সৌজন্য সাক্ষাতের পর। ছিলেন ক্লাবের নতুন সচিব দেবাশিস দত্ত। সোমবার। নবান্নে। মোহনবাগান, ইস্টবেঙ্গলসহ ময়দানের পরিকাঠামো উন্নয়নে মুখ্যমন্ত্রীর বিপুল সহযোগিতার জন্য ধন্যবাদ জানান দেবাশিস। মুখ্যমন্ত্রীর সাহায্যকে কাজে লাগিয়ে মোহনবাগানে যে আধুনিক তাঁবু তৈরি হচ্ছে, কাজ শেষ হলে সেটির উদ্বোধনের জন্য তাঁকেই অনুরোধ করেন দেবাশিস। দিদির তরফে উপহার সুন্দর উত্তরীয়।”

ঘটনাচক্রে, মোহনবাগানে সভাপতি বাছাইয়ের বিষয়টি ঝুলে রয়েছে। সেই বিষয়ে একাধিক হেভিওয়েট ব্যক্তির নাম ঘোরাফেরা করছে। এটিকে কর্ণধার এবং মোহনবাগানে বিনিয়োগকারী সঞ্জীব গোয়েঙ্কার নামও ভেসে উঠেছে। সূত্রের খবর, দ্রুতই নতুন সভাপতির নাম ঘোষণা করা হবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Chief minister mamata banerjee to inaugurate mohun bagan club tent says vice president kunal ghosh

Next Story
একই বোলিং, একই অ্যাকশন! অস্ট্রেলিয়ায় পাওয়া গেল বাঁ হাতি দ্বিতীয় বুমরা, দেখুন ভিডিও