scorecardresearch

বড় খবর

মোদির ব্যক্তিগত বার্তা গেইল-জন্টিকে, পাল্টা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দুই ক্রিকেট তারকার

জন্টি রোডস এবং ক্রিস গেইলের কাছে বার্তা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। পাল্টা ধন্যবাদ জানালেন দুই তারকাও।

বুধবার ৭৩তম প্রজাতন্ত্র দিবসে ভারতকে শুভেচ্ছা জানালেন দুই তারকা ক্রিকেটার জন্টি রোডস এবং ক্রিস গেইল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ব্যক্তিগত স্তরে বার্তা পাঠানোর পরে দুই তারকা টুইটারে ধন্যবাদজ্ঞাপক বার্তায় ভারত এবং প্রধানমন্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দেন।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের স্তম্ভ, ৪২ বছরে পা রাখা গেইল ভারতীয়দের সঙ্গে নিজের স্পেশ্যাল বন্ডিংয়ের কথা জানিয়েছেন। “৭৩তম প্রজাতন্ত্র দিবসে ভারতীয়দের অভিনন্দন জানাতে চাই। ঘুম ভেঙেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বার্তা দেখলাম। ভারতীয়দের এবং ওঁর সঙ্গে আমার ব্যক্তিগত হৃদ্যতার যা পরিচয় বহন করে। ইউনিভার্সাল বসের তরফ থেকে অনেক ভালবাসা রইল।” লিখেছেন। দুরন্ত ব্যাটিংয়ের সৌজন্যে ক্রিস গেইল ভারতীয়দের কাছে বেশ জনপ্রিয়।

গেইলের টুইটের কয়েক ঘন্টা পরেই ভারতের উদ্দেশ্য বার্তা দেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা জন্টি রোডস। তিনি লেখেন, “সহৃদয় বার্তার জন্য অনেক ধন্যবাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রত্যেকবার ভারত ভ্রমনকালে ব্যক্তিগতভাবে সমৃদ্ধ হয়েছি। আমার পুরো পরিবার ভারতের প্রজাতন্ত্র দিবস পালন করে ভারতীয়দের সঙ্গে। ভারতীয়দের অধিকারকে রক্ষা করার জন্য যে সংবিধান, তার গুরুত্বকে সম্মান জানানোর জন্য বিশেষ এই দিন। জয় হিন্দ!”

গেইলের মতই ভারতে তুমুল জনপ্রিয় দক্ষিণ আফ্রিকার তারকা জন্টি রোডস। মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন ফিল্ডিং কোচের দায়িত্বও সামলেছেন তিনি। বছরের বেশ কয়েকমাস কর্মসূত্রে ভারতে থাকেন। জন্টির এতটাই ভারত-প্রীতি যে নিজের কন্যার নাম রেখেছেন ইন্ডিয়া।

মোদির বার্তা জন্টি রোডস নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন। যেখানে বিশেষ বার্তায় লেখা রয়েছে, “ভারত হিতৈষীকে কয়েকজনকে লেখার সিদ্ধান্ত নিয়েছি। ভারত এবং ভারতবাসীদের সঙ্গে আপনাদের যে অবিচ্ছেদ্য বন্ধন তাঁকে কৃতজ্ঞতা জানানোর উদ্দেশ্যেই এই বার্তা। ভবিষ্যতেও যাতে আপনারা ভারতের সঙ্গে সম্পর্ক অটুট রাখবেন, সেই আশা রইল।”

আরও পড়ুন: জাতীয় সঙ্গীত কি অবমাননা করলেন কোহলি! ক্ষোভে ফুঁসে উঠল ক্রিকেট মহল

জন্টি রোডস-কে মোদি আরও লিখেছেন, “নিজের মেয়ের নাম এই মহান দেশের নামে রাখা থেকেই স্পষ্ট এই সম্পর্ক কতটা স্পেশ্যাল। আমাদের দুই দেশের শক্তিশালী সম্পর্কের আপনি যথার্থ প্রতিনিধি।”

আইপিএলে খেলার সূত্রে একাধিক বিদেশি ক্রিকেটারদের সঙ্গে ভারতীয় ক্রিকেট সমর্থকদের যোগসূত্র তৈরি হয়েছে গত এক দশক ধরে। জন্টি রোডস, ক্রিস গেইলের মতই ভারতে ব্যাপক জনপ্রিয় এবি ডিভিলিয়ার্সও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Chris gayle and jonty rhodes wishes pm narendra modi on republic day