বড় খবর

সতীর্থকে ‘করোনা ভাইরাস’, ‘সাপ’ বলে বিস্ফোরণ গেইলের

৪০ বছরের গেইল টানা চার মরশুম জ্যামাইকার হয়ে খেলার পর সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের জার্সি গায়ে চাপান। এরপর জামাইকায় ফিরে এসেছিলেন।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে ধুন্ধুমার। প্রকাশ্যেই ক্রিস গেইল সতীর্থ রামনরেশ সারওয়ানকে ‘সাপ’ বলে দিলেন। জামাইকা তালওয়াসের দল থেকে গেইলকে রিলিজ করার পিছনে নাকি সারওয়ান। এমনটাই অভিযোগ করেছেন বিধ্বংসী ব্যাটসম্যান। নিজের ইউটিউব চ্যানেলে তিনটে পৃথক ভিডিও আপলোড করেছেন তিনি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হৈচৈ।

জামাইকা তালওয়াস থেকে রিলিজ করার পর গেইল আপাতত খেলবেন সেন্ট লুসিয়া জুকসের হয়ে। ডারেন স্যামির নেতৃত্বে ও এন্ডি ফ্লাওয়ারের কোচিংয়ে। তারপরেই গেইল বিস্ফোরণ ঘটিয়ে ভিডিওতে বলে দিয়েছেন, “সারওয়ান তুমি এখন করোনা ভাইরাসের থেকেও খারাপ। জামাইকা দলে যা ঘটল তুমি পিছন থেকে কলকাঠি নেড়েছ। সারওয়ান তুমিই তো আমার জন্মদিনের পার্টিতে বড় বড় লেকচার দিয়েছিল যে আমরা কতটা এগিয়ে এসেছি। তুমি আসলে একটা সাপের মত। তুমি ভালো করেই জানো, ক্যারিবিয়ানে তুমি মোটেই জনপ্রিয় নও। তুমি আসলে প্রতিহিংসাপরায়ণ, অপরিণত এবং এমন একজন যে পিছন থেকে ছুরি মারে।”

এখানেই না থেমে গেইল বলে চলছেন, “প্রত্যেকের সঙ্গে তুমি এমন ব্যবহার কর যেন তুমি সাধু। তুমি আসলে একটা শয়তান, দুশ্চরিত্র এবং বিষ। জামাইকায় তুমিই ষড়যন্ত্র করলে। আমি সারওয়ানকে সরাসরি বলেছিলাম, হেড কোচ হওয়ার মতো অভিজ্ঞতা ওর নেই।”

৪০ বছরের গেইল টানা চার মরশুম জ্যামাইকার হয়ে খেলার পর সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের জার্সি গায়ে চাপান। এরপর জামাইকায় ফিরে এসেছিলেন। সেখান থেকেই অবসর নেওয়ার পরিকল্পনা ছিল গেইলের।

সারওয়ানকে মিথ্যাবাদী বলে গেইল আরো অভিযোগ করেছেন, “প্রতিদিন ক্রিকেটারদের ঝুড়ি ঝুড়ি মিথ্যে কথা বলে। ক্রিকেটারদের উপর কার্যত কারফু জারি করে রাখে ও। জামাইকা দলেই দায়িত্ব নিয়ে আবার বলে টিমে এত জামাইকান কেন!”

গত মরশুমে গেইল জামাইকার জার্সিতে ১০ ম্যাচে ২৪৩ রান করছিলেন। শোচনীয় ফলাফল করেছিল জামাইকা। ১০ ম্যাচের মধ্যে মাত্র দুটো ম্যাচে জয়লাভ করে। এই মরশুমে তাই গেইলকে ছেড়ে দেওয়া হয়।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Chris gayle calls ramnaresh sarwan snake

Next Story
ধোনির জায়গা নেওয়া বিশাল চাপের, খোলাখুলি স্বীকারোক্তি রাহুলের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com