ICC Cricket World Cup 2019: সতীর্থের আগমনে শঙ্কিত এই ব্রিটিশ পেসার, সুযোগ পাওয়া নিয়ে সন্দিহান তিনি

বিশ্বকাপে পূর্ণশক্তির দলই নামাবে ব্রিটিশরা। এই মুহূর্তে ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ড পাঁচ ম্যাচের ওয়ান-ডে খেলছে। এটাই তাদের বিশ্বকাপের ড্রেস রিহার্সাল। ওয়ান-ডে শেষ হলেই চূড়ান্ত ১৫ সদস্যের বিশ্বকাপের দল ঘোষণা করে দেবে ইংল্যান্ড।

By: London  Updated: May 16, 2019, 05:27:53 PM

এখনও বিশ্বকাপের চূড়ান্ত দল বেছে নেয়নি ইংল্য়ান্ড। তাদের দেশেই এবার ক্রিকেটের সেরা উৎসব। ব্রিটিশরাই খেতাব জয়ের অন্যতম দাবিদার। তাঁদেরকেই ফেভারিট হিসেবে দেখছেন অনেকে। ওয়ান-ডে ক্রিকেটের এক নম্বরে ইয়ন মর্গ্যান অ্যান্ড কোং।

বিশ্বকাপে পূর্ণশক্তির দলই নামাবে ব্রিটিশরা। এই মুহূর্তে ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ড পাঁচ ম্যাচের ওয়ান-ডে খেলছে। এটাই তাদের বিশ্বকাপের ড্রেস রিহার্সাল। তারপর দু”টি টি-২০ খেলবে ইংল্যান্ড পাক। ওয়ান-ডে শেষ হলেই চূড়ান্ত ১৫ সদস্যের বিশ্বকাপের দল ঘোষণা করে দেবে ইংল্যান্ড।

আরও পড়ুন: ভারত থেকে লক্ষাধিক ভিসার আবেদন, কোহলিদের পাশেই স্বদেশীয় ফ্য়ানেরা

ইংল্যান্ডের দল কী হতে চলেছে তার মোটামুটি একটা ধারনা রয়েছে অনেকেরই। তাঁদের ঝুলিতে অসম্ভব শক্তিশালী ব্যাটসম্যান আর বোলাররা রয়েছে। কিন্তু পেস বিভাগে ভাগ্যপরীক্ষায় বসতে হবে দু’জনকে। একজন ক্রিস ওকস ও অপরজন জোফ্রা আর্চার। এই মুহূর্তে ওয়ান-ডে খেলছেন ওকস। আর্চারকে শেষ দু’টি ওয়ান-ডে ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে।

আইপিএলেও দুরন্ত ফর্মে ছিলেন আর্চার। ৯০ মাইল বেগে বল করার ক্ষমতা রাখেন বার্বাডোজে জন্মানো এই পেসার। এহেন আর্চারের জন্যই বিশ্বকাপে নিজের আসন নিশ্চিত নয় বলে মনে করছেন ওকস। তিনি বললনে, ” বিশ্বকাপের দলে জায়গা নিশ্চিত নয়। পারফরম্যান্স করেই জায়গা করে নিতে হয়। কিন্তু আমি খুশি যে, সেটা করতে পেরেছি। আমাদের দলে ব্যাটসম্যানদের মধ্যে একটা লড়াই চলে। তারা সেই মাপকাঠিটা তৈরি করে দিয়েছে শেষ কয়েক বছরে। আমার মনে হয় আর্চার এসে যাওয়ায় বোলারদের মধ্যেও সেই প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। এটা অত্যন্ত ভাল দিক। কিন্ত দুর্ঘটনাক্রমে কোনও একজনকে বাদ পড়তেই হবে।”

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Chris woakes says world cup place not safe after jofra archer arrival102708

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X