বাংলাদেশের পাশেই বিরাট, ক্রাইস্টচার্চের ঘটনায় তিনি মর্মাহত

শুক্রবারের সকালে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ দেখেছে ভয়ঙ্কর সন্ত্রাস হামলা। জঙ্গিদের এলোপাথাড়ি গুলিতে প্রাণ হারিয়েছেন অন্তত ৪৯ জন। জখম ২০-রও বেশি। আর অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়ে গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

By: New Delhi  March 15, 2019, 4:51:21 PM

শুক্রবারের সকালে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ দেখেছে ভয়ঙ্কর সন্ত্রাস হামলা। জঙ্গিদের এলোপাথাড়ি গুলিতে প্রাণ হারিয়েছেন অন্তত ৪৯ জন। জখম ২০-রও বেশি। আর অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়ে গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এই মুহূর্তে তাঁরা নিউজিল্যান্ডেই সফররত। এই ঘটনার চূড়ান্ত নিন্দা করেছে বাইশ গজ। খেলার সঙ্গে যুক্ত কিংবদন্তিরা টাইগার্সদের পাশে দাঁড়িয়েছে।

আরও পড়ুন: ‘মনে হচ্ছে যেন সিনেমা দেখছি, রক্তাক্ত হয়ে মানুষ মসজিদ থেকে বেরিয়ে আসছে’

ভারত অধিনায়ক বিরাট কোহলি টুইট করে সৌম্য সরকারদের প্রতি সমবেদনা জানিয়েছেন। এদিন তিনি লিখলেন, “আঁতকে উঠেছি এই মর্মান্তিক ঘটনা শুনে। এই জঘন্ন কাজে যাঁরা ক্ষতিগ্রস্থ হয়েছে তাঁদের প্রতি আমার হৃদয় থেকে সহানুভূতি। বাংলাদেশ দলের জন্যও ভাবনা হচ্ছে। ওরা নিরাপদে থাকুক।” ভারতের সিনিয়র স্পিনার হরভজন সিংও টুইট করে শোকবার্তা জ্ঞাপন করেছেন। তিনি লিখেছেন, “আবার একটা জঙ্গি হামলা। কোথায় দাঁড়িয়ে আছি আমরা। এই কাপুরুষদের কোনও ধর্ম নেই। আমরা ভাবনা আর প্রার্থনা ক্ষতিগ্রস্তদের সঙ্গে।” অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্কও টুইট করে দুঃখপ্রকাশ করেছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Christchurch mosque shooting virat kohli expresses grief calls incident shocking and tragic83768

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X