scorecardresearch

বড় খবর

মাঠেই লুটিয়ে মৃত্যু ফুটবলারের! বিশ্বকাপের সময়েই ভয়াবহ দুঃসংবাদে ছারখার দুনিয়া

মাঠেই মৃত্যু ফুটবলারের, ভয়াবহ কাণ্ডে তুমুল শোরগোল

মাঠেই লুটিয়ে মৃত্যু ফুটবলারের! বিশ্বকাপের সময়েই ভয়াবহ দুঃসংবাদে ছারখার দুনিয়া

বিশ্বকাপের সময়েই খারাপ খবর ভেসে এল আর্জেন্টিনা থেকে। আর্জেন্টিনার প্ৰথম শ্রেণির ক্লাব আতলেতিকো তুকুম্যান-এর কলম্বিয়ান মিডফিল্ডার আন্দ্রেস বালান্তা মাঠেই অনুশীলন চলাকালীন মৃত্যু ঘটল। অনুশীলন চলার সময়েই মাঠে লুটিয়ে পড়েন তারকা। সঙ্গেসঙ্গেই তাঁকে টুকুম্যান হেলথ কেয়ার সেন্টারে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা প্রবল চেষ্টাও করেন। তবে পরে সরকারিভাবে তাঁর মৃত্যু কনফার্ম করা হয়েছে।

হাসপাতালে নিয়ে আসার আগে মাঠে টিমের মেডিক্যাল টিম বালান্তাকে বাঁচানোর চেষ্টা করেই সিপিআর দিয়ে। পরে সেন্টার দ্যা সেলুদ হাসপাতালে তাঁর মৃত্যু নিশ্চিত করা হয়। এই নিয়ে ক্লাবের হয়ে দ্বিতীয় প্রি-সিজন ট্রেনিংয়ে অংশ নিয়েছিলেন কলম্বিয়ান তারকা।

আরও পড়ুন: দুই দল গ্রুপে একই পয়েন্টে আটকে থাকলে নক-আউটে পৌঁছবে কোন দল! হিসেবের অঙ্ক জেনে নিন

গত বছর দিপর্তিভো কালি থেকে এই ডিফেন্সিভ মিডিও যোগ দিয়েছিলেন আতলেতিকোয়। এর আগে ২০১৯-এ যুব বিশ্বকাপে কলম্বিয়ার হয়েও খেলছিলেন তারকা। ক্লাবের তরফে পরে জানিয়ে দেওয়া হয়, “আত্মীয়রা যাতে তাঁর মৃতদেহ দ্রুত নিয়ে যেতে পারেন, তাঁর জন্য যা যা করণীয় তা করা হয়েছে।”

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ক্লারিন নিজস্ব প্রতিবেদনে জানিয়েছে, ২০১৯-এ একই সমস্যায় পড়েছিলেন বালান্তা। যে কারণে তাঁকে সেই সময়েও হাসপাতালে ভর্তি করা হয়। ক্লারিনের প্রতিবেদনে বলা হয়েছে, “রক্তে কম শর্করার জন্য এর আগে ও মূর্ছা গিয়েছিল। সেই সময়ে এমআরআই এবং ইকো কার্ডিওগ্রামে যদিও কোনও শারীরিক ত্রুটি ধরা পড়েনি।”

আরও পড়ুন: ভয়ঙ্কর কাণ্ড, বিশ্বকাপে ইসলামকেই চূড়ান্ত অপমান USA-র! দাউদাউ বিতর্কে ফুঁসে উঠল ইরান

চলতি বছরেই আতলেতিকো তুকুম্যান-এর ২১ বছরের তারকা ফ্যাব্রিসিও নাভারো ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Columbian footballer andres balanta dies while playing for argentine club