scorecardresearch

বড় খবর

চ্যাম্পিয়ন নীরাজ চোপড়াকে বেনজির অপমান নীতা আম্বানির! কুৎসিত বিতর্কে ফুঁসল ক্রীড়াজগৎ

নীরাজ চোপড়াকে শুভেচ্ছা জানাতে গিয়ে আইএসএল টুইটার হ্যান্ডল থেকে নীতা আম্বানির ছবি পোস্ট করা হল। যে নিয়ে একপ্রস্থ বিতর্ক গেল।

নীরাজ চোপড়া ইতিহাস গড়েছেন। প্ৰথম ভারতীয় হিসাবে ওয়ার্ল্ড এথলেটিক চ্যাম্পিয়নশিপে রুপো জেতার কীর্তি স্থাপন করেছেন। তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন অলিম্পিকের সোনাজয়ী জ্যাভলিন থ্রোয়ার।

সেই কারণেই আইএসএল-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকেও নীরাজ চোপড়াকে শুভেচ্ছা জানানো হয় ঐতিহাসিক কীর্তি গড়ার পরে। তবে এখানেই বিতর্ক। পোস্ট করা শুভেচ্ছা বার্তায় নীরাজ চোপড়ার বদলে ব্যবহার করা হল নীতা আম্বানির ছবি। যিনি আইএসএল-এর আয়োজক গোষ্ঠী এফডিএসএল-এর চেয়ারপার্সন।

আরও পড়ুন: বাংলার সুপারস্টারই এবার বাংলার রঞ্জি দলের হেড কোচ! মঙ্গলবারই হয়ত ঘোষণা সিএবির

সেই বয়ানে লেখা হয়েছে, “বিশ্ব এথলেটিক চ্যাম্পিয়নশিপে দুর্ধর্ষ রুপো জেতার জন্য হার্দিক শুভকামনা। নীরাজ এই প্রজন্মের সমস্ত এথলিটদের কাছে অনুপ্রেরণা। যিনি দ্বিতীয় ভারতীয় হিসাবে একইভাবে অলিম্পিক এবং ওয়ার্ল্ড এথলেটিক চ্যাম্পিয়নশিপে পদক জিতেছেন।”

সম্ভবত নীতা আম্বানির শুভেচ্ছা-বয়ান প্রকাশ করার জন্যই আম্বানি মালকিনের ছবি ব্যবহার করা হয়েছে। তবে গোটা পোস্টে নীরাজ চোপড়ার কোনও ছবি দেখতে না পেরে ক্রুদ্ধ নেটাগরিকের একাংশ। তারপরই ভয়ঙ্কর ট্রোলের মুখে পড়েন নীতা আম্বানি।

নেটিজেনরা কমেন্ট সেকশনে লিখতে থাকেন, “এই ছবির কোনও মর্মার্থই বুঝতে পারছি না।” অন্য একজন ব্যঙ্গ করে লিখেছেন, “পদক জয়ের জয়ের জন্য নীতা আম্বানিকে শুভেচ্ছা।” সমর্থকরা দাবি করতে থাকেন, “বিজয়ীর ছবি দিয়ে তাঁকে যথাযোগ্য সম্মান প্রদর্শন করতে শিখুন।”

সবমিলিয়ে, নীরাজ-ইস্যুতে বেনজির বিতর্কের মুখে নীতা আম্বানির।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Controversy as isl post nita ambanis picture while congratulating neeraj chopras historic silver medal