scorecardresearch

বড় খবর

একপেশে ম্যাচে ভেনেজুয়েলাকে উড়িয়ে জয় ব্রাজিলের, গোল পেলেন নেইমারও

Copa America 2020, Brazil vs Venezuela match report: রবিবার রাতে ব্রাজিল মুখোমুখি হয়েছিল অনভিজ্ঞ ভেনেজুয়েলার।

ব্রাজিল: ৩ (মার্কুইনহোস, নেইমার, গ্যাব্রিয়েল বারবোসা)

ভেনেজুয়েলা: ০

ভেনেজুয়েলাকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে কোপা অভিযান শুরু করল ব্রাজিল। অনেক টানাপোড়েনের পর ব্রাজিলের মাটিতে বসেছে কোপা র আসর। টুর্নামেন্ট নিয়ে একাধিক প্ৰশ্ন, সংশয়। তবে সেসব পিছনে ফেলেই ঘরের মাঠে কার্যত একপেশে ভাবে ভেনেজুয়েলাকে হারিয়ে দিল সেলেকাওরা। ব্রাজিলের হয়ে তিন গোল করে যান মার্কুইনহোস, নেইমার এবং গ্যাব্রিয়েল বারবোসা।

ভেনেজুয়েলা একদমই অনভিজ্ঞ স্কোয়াড নিয়ে দুরন্ত ব্রাজিলের মুখোমুখি হয়েছিল। ফলে যা হওয়ার সেটাই হল। ম্যাচের শুরু থেকেই রাশ রইল ব্রাজিলের হাতে। প্রথমার্ধের মাঝামাঝি ব্রাজিলের ডিফেন্ডার মার্কুইনহোসের ব্যাক হিল ভেনেজুয়েলার এক ডিফেন্ডারের পায়ে লেগে জালে জড়িয়ে যায়।

আরো পড়ুন: করোনার জন্যই কি হৃদরোগ এরিকসেনের! প্রবল জল্পনা ছড়ালেন তারকার ভারতীয় চিকিৎসক সঞ্জয়

ড্যানিলোকে বক্সের মধ্যে ফাউল করার জন্য দ্বিতীয়ার্ধে পেনাল্টি পায় ব্রাজিল। সেই পেনাল্টি থেকেই সেলেকাওদের দ্বিতীয় গোল করে যান নেইমার। এই নিয়ে জাতীয় দলের জার্সিতে নেইমারের ৬৭টি গোল হয়ে গেল।

দ্বিতীয়ার্ধে পরিবর্ত হিসাবে নামানো হয়েছিল গ্যাব্রিয়েল বারবোসাকে। ম্যাচের একদম শেষ লগ্নে নেইমারের ক্রস থেকে ৩-০ করে যান তিনি। জুনের ১৭ তারিখে ব্রাজিল পেরুর বিরুদ্ধে নামছে। একই দিনে ভেনেজুয়েলা আবার খেলবে কলম্বিয়ার বিপক্ষে। রবিবার অন্য ম্যাচে মুখোমুখি হচ্ছে ইকুয়েডর এবং কলম্বিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Copa 2021 brazil win 3 0 venezuela in copa america opener neymar scores