বড় খবর

সরকার চাইলে ইডেনে হবে অস্থায়ী ‘কোয়ারান্টাইন সেন্টার’: সৌরভ

এখনও পর্যন্ত কেন্দ্রের করোনা-সংক্রান্ত ত্রাণ তহবিলে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে কোনও অর্থসাহায্য করা হয়নি। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে সৌরভ বলেন, বোর্ড সচিব জয় শাহের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

রাজ্য সরকার চাইলে ইডেনে ‘কোয়ারান্টাইন সেন্টার’ এবং অস্থায়ী চিকিৎসাকেন্দ্র হতেই পারে, এমনটাই জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। করোনা-সঙ্কটে যখন সারা দেশের সঙ্গে কাঁপছে কলকাতা সহ গোটা বাংলা, তখনই প্রয়োজনে সরকারকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেন সৌরভ। জানালেন, ইডেনের ‘ইন্ডোর ফেসিলিটি’ এবং প্লেয়ার্স ডর্মিটরিতে গড়ে তোলা যেতে পারে অস্থায়ী চিকিৎসাকেন্দ্র।

পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে সৌরভ স্পষ্ট বলেছেন, “সরকার চাইলে ইডেনে অস্থায়ী চিকিৎসাকেন্দ্র করতে কোনও অসুবিধে নেই। এই মুহূর্তে যেটা আমাদের পক্ষে সম্ভব, সেটা তো করতেই হবে। কোনও সমস্যা নেই।” প্রসঙ্গত, করোনা-আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে দেশে, এবং এ রাজ্যেও। হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে ইতিমধ্যেই কোয়ারেন্টাইন-কেন্দ্র গড়ে তোলার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার।

আরও পড়ুন, ‘আমার শহরকে এভাবে দেখব কোনোদিন ভাবি নি’, টুইটার পোস্ট সৌরভের

উল্লেখ্য, এখনও পর্যন্ত কেন্দ্রের করোনা-সংক্রান্ত ত্রাণ তহবিলে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে কোনও অর্থসাহায্য করা হয়নি। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে সৌরভ বলেন, বোর্ড সচিব জয় শাহের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

গতকাল সৌরভ লকডাউনে কলকাতার জনশূন্য রাস্তা প্রসঙ্গে টুইটে লিখেছিলেন, “কখনও ভাবিনি, আমার শহরের এই চেহারা দেখতে হবে। আশা করছি, দ্রুত পরিস্থিতির উন্নতি হবে এবং আমরা যুদ্ধটা জিতব। সবাইকে ভালবাসা জানাই।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Coronavirus eden gardens quarantine facilty sourav ganguly

Next Story
‘আমার শহরকে এভাবে দেখব কোনোদিন ভাবি নি’, টুইটার পোস্ট সৌরভেরSourav Ganguly Sana Ganguly
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com