সৌজন্যে করোনা, অবশেষে দু’দন্ড হাঁফ ছাড়ার সুযোগ পেলেন সৌরভ

করোনা-আশঙ্কায় আইপিএল স্থগিত করে দেওয়া হয়েছে আগামি ১৫ এপ্রিল পর্যন্ত। বন্ধ দেশের সমস্ত ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট। একপ্রকার বন্ধই মুম্বইয়ে বিসিসিআই-এর সদর দফতর।

By: Kolkata  March 19, 2020, 1:08:12 PM

চূড়ান্ত ব্যস্ততা থেকে কিছুটা হলেও বিরতি, কিছুটা হলেও অবসর। করোনাতঙ্ক এই সুযোগই এনে দিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। করোনা-আশঙ্কায় আইপিএল স্থগিত করে দেওয়া হয়েছে আগামি ১৫ এপ্রিল পর্যন্ত। বন্ধ দেশের সমস্ত ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট। একপ্রকার বন্ধই মুম্বইয়ে বিসিসিআই-এর সদর দফতর। কর্মীদের বলা হয়েছে বাড়ি থেকে কাজ করতে। এই আবহ চূড়ান্ত ব্যস্ততার মাঝে ক্ষণিকের অবসর এনে দিয়েছে বোর্ড প্রেসিডেন্ট সৌরভকে।

বুধবার ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে সৌরভ লিখেছেন, “করোনা-আতঙ্ক: এখন বিকেল পাঁচটা..কোনও কাজ ছাড়াই লাউঞ্জে বসে আছি.. শেষ কবে এই সুযোগ পেয়েছি, মনে পড়ে না।”

 

View this post on Instagram

 

Amids all the corona virus scare .. happy to sit in the lounge at 5pm .. free… can’t remember when I did last ..

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

করোনাভাইরাসের সংক্রমণের আশঙ্কায় ভারতের বৃহত্তম ক্রীড়া নিয়ামক সংস্থা বিসিসিআই (বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া) মুম্বইয়ে তাদের সদর দফতর একপ্রকার বন্ধই করে দিয়ে কর্মীদের বাড়ি থেকে কাজ করার পরামর্শ দিয়েছে।

নাম গোপন রাখার শর্তে বোর্ডের এক পদস্থ আধিকারিক সংবাদ সংস্থা পিটিআই-কে বলেছেন, “ওয়াংখেড়ে স্টেডিয়াম সংলগ্ন বোর্ডের সদর দফতর একপ্রকার বন্ধই করে দেওয়া হয়েছে। কর্মীদের বলা হয়েছে বাড়ি থেকেই কাজ করতে। অবশ্য যদি কেউ স্বেচ্ছায় কাজে আসতে চান, তিনি আসতেই পারেন।”

প্রসঙ্গত, গত সপ্তাহে বিসিসিআই. ২৯ মার্চ থেকে অনুষ্ঠেয় আইপিএল সহ দেশের সমস্ত ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টের উপর আগামী ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিতাদেশ জারি করেছে।

আইপিএল-এর বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিরাও তাদের প্রাক-টুর্নামেন্ট ট্রেনিং ক্যাম্পগুলি বাতিল করতে শুরু করেছে। তালিকায় সর্বশেষ সংযোজন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি-র পক্ষে একটি টুইটে বলা হয়েছে, “টিমের সঙ্গে যুক্ত সবার স্বাস্থ্যের কথা মাথায় রেখে আগামী ২১ মার্চ থেকে অনুষ্ঠেয় ট্রেনিং ক্যাম্প বাতিল করা হলো আপাতত। দেশের স্বাস্থ্য মন্ত্রকের নির্দেশিকা মেনে চলতে সবাইকে অনুরোধ করছি।”

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গত সপ্তাহের শেষে ইঙ্গিত দিয়েছিলেন, যদি পরিস্থিতির উন্নতি হয়, তবে ১৫ এপ্রিলের পর আইপিএল-এর ক্ষুদ্রতর সংস্করণের কথা ভাবা যেতে পারে। সে ক্ষেত্রে আটটি টিমকে দুটি গ্রুপে ভাগ করে প্রতি গ্রুপের প্রথম দুই স্থানাধিকারীকে নিয়ে নক-আউট পর্যায়ের খেলাগুলি অনুষ্ঠিত হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Covid 19 bcci sourav ganguly gets much needed break

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাজীব ধোঁয়াশা
X