ফের চ্যাম্পিয়ন নাইটরা, কী বললেন শাহরুখ!

ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে (সিপিএল) ব্যাক-টু-ব্যাক চ্যাম্পিয়ন হল শাহরুখ খানের দল ট্রিনবাগো নাইট রাইডার্স। গুয়ানা অ্যামাজনকে আট উইকেটে হারিয়ে শিরোপা ছিনিয়ে নিয়েছে ডোয়েন ব্র্যাভোর দল।

By: Mumbai  September 17, 2018, 5:16:47 PM

২০১৫-র পর ফের ২০১৭ ও ২০১৮ সালে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে (সিপিএল) ব্যাক-টু-ব্যাক চ্যাম্পিয়ন হল শাহরুখ খানের দল ট্রিনবাগো নাইট রাইডার্স। গুয়ানা অ্যামাজনকে আট উইকেটে হারিয়ে শিরোপা ছিনিয়ে নিয়েছে ডোয়েন ব্র্যাভোর দল।

২০১৩ সালে শুরু হওয়া দ্বীপপুঞ্জের দেশের এই টি-২০ লিগে এখন সবচেয়ে সফল নাইটরা। তৃতীয়বারের জন্য চ্যাম্পিয়ন হয়েছে বলিউড বাদশার টিম। ব্র্যাভোদের সঙ্গে মাঠে থাকতে পারেননি শাহরুখ। কিন্তু টিভিতেই খেলা দেখেছেন প্রিয় দলের। জয়ের পর টিভির সামনে দাঁড়িয়ে সেলফি তুলে টুইটারে পোস্ট করেছেন তিনি। শাহরুখ লিখলেন, “ছেলেদের সঙ্গে ওখানে পার্টি করতে পারলে ভাল লাগত। ত্রিনিদাদ ও টোবাগোকে অনেক শুভেচ্ছা ও ভালবাসা। চ্যাম্পিয়নদের নাচ আর মিউজিক চলবে। আর আমাকে তোমাদের পরিবারের সদস্য করার জন্য অনেক ধন্যবাদ। এভাবেই আমরা খেলি। একটা ড্রিঙ্ক নিও আমার জন্য।”

আরও পড়ুন: শাহরুখের দলের টাইটেল ট্র্যাকে গান গাইলেন ডিজে ব্রাভো

নিউজিল্যান্ডের কলিন মুনরোর অনবদ্য ৩৯ বলের ৬৮ রানের ইনিংসে ভর করে গতবারের চ্যাম্পিয়ন দল শিরোপা ধরে রাখে। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ব্র্যাভো। আমাজন ন’উইকেট হারিয়ে ১৪৭ তোলে। জবাবে নাইটরা ১৭.৩ ওভারে এই টার্গেট তুলে দেয়। মুনরো ছাড়াও ব্রেন্ডন ম্যাকালাম (৩৯) দুর্দান্ত ব্যাট করেন। জয়ের পর ব্র্যাভো বলেছেন, তাঁর টিম সেরা। জয়ের প্রকৃত দাবিদার তাঁরাই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cpl 2018 shah rukh khan says this is how we play after trinbago knight riders title victory

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X