নির্বাচক নিগ্রহে আজীবন নির্বাসিত ক্রিকেটার

প্রাক্তন ভারতীয় পেসার ও দিল্লি দলের মুখ্য নির্বাচক অমিত ভাণ্ডারী নিগৃহীত হন ধেড়া ও দুস্কৃতীদের হাতে। বাছাই তালিকায় স্থান না-পাওয়ায় ধেড়া চড়াও হয়েছিলেন ভাণ্ডারীর ওপর। লোহার রড ও হকি স্টিক দিয়ে তাঁকে আক্রমণ করা হয়েছিল।

By: New Delhi  Updated: Feb 14, 2019, 12:26:40 PM

নির্বাচককে নিগ্রহ করে আজীবন ক্রিকেট থেকে নির্বাসিত হলেন দিল্লির অনূর্ধ্ব-২৩ ক্রিকেটার অনুজ ধেড়া। এমনটাই জানিয়ে দিল দিল্লি অ্যান্ড ড্রিসট্রিক্টস ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ)। গত সোমবার দল বাছাইকে কেন্দ্র করে ন্যাক্কারজনক ঘটনা ঘটে গিয়েছিল দিল্লির সেন্ট স্টিফেন্স কলেজের মাঠে।

প্রাক্তন ভারতীয় পেসার ও দিল্লি দলের মুখ্য নির্বাচক অমিত ভাণ্ডারী নিগৃহীত হন ধেড়া ও দুস্কৃতীদের হাতে। বাছাই তালিকায় স্থান না-পাওয়ায় ধেড়া চড়াও হয়েছিলেন ভাণ্ডারীর ওপর। লোহার রড ও হকি স্টিক দিয়ে তাঁকে আক্রমণ করা হয়েছিল তাঁকে। মাথায়, বুকে ও হাঁটুতে চোট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভাণ্ডারী। সাতটি সেলাইও পড়ে তাঁর।

আরও পড়ুন: দলে সুযোগ না দেওয়ায় নির্বাচককে বেধড়ক মার ক্রিকেটারের

ডিডিসিএ-র প্রধান রজত শর্মা সাংবাদিক বৈঠকে জানান, “আমরা ওই প্লেয়ারকে আজীবন নির্বাসিত করছি। এছাড়াও তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। যে কোনও রকমের ক্রিকেটীয় কার্যকলাপের ওপরেই তাঁর নিষেধাজ্ঞা থাকবে।” মদন লাল, বিষেন সিং বেদী ও গৌতম গম্ভীরের মতো প্রাক্তন ক্রিকেটাররা এই ঘটনার চূড়ান্ত নিন্দা করে প্রতিবাদে সরব হন। গৌতম গম্ভীর টুইট করেই অনুজ ধেড়াকে আজীবন নির্বাসনের দাবি জানিয়েছিলেন। গম্ভীর টুইটারে লেখেন, “রাজধানীর প্রাণকেন্দ্রে এরকম ঘটনা দেখে আমি রীতিমতো বিরক্ত। আমি ব্যক্তিগত ভাবে এর ব্যবস্থা নেব। বিষয়টা ধামাচাপা পড়ে যাবে না। আর এর শুরুটা হবে ওই ক্রিকেটারকে আজীবন নির্বাসিত করা দিয়ে।” এমনকি বীরেন্দ্র শেহওয়াগও টুইট করে প্রতিবাদ জানিয়েছিলেন এই ঘটনার।

 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Cricketer Gets Life Ban For Attacking Selector Amit Bhandari: নির্বাচকক নিগ্রহে আজীবন নির্বাসিত ক্রিকেটার

Advertisement

ট্রেন্ডিং