লকডাউনের নিয়ম ভেঙে জরিমানার কবলে তারকা ক্রিকেটার

ঘরোয়া ক্রিকেটে ঋষি ধাওয়ান বেশ সফল। ৭৯টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলে ঋষি ধাওয়ান ৩৭০২ রান করার পাশাপাশি ৩০৮টি উইকেটও দখল করেছেন।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  Published: April 11, 2020, 11:34:57 AM
লকডাউনের নিয়মভঙ্গ করে এবার জরিমানার কবলে পড়লেন ক্রিকেটার ঋষি ধাওয়ান। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে জানানো হয়েছে হিমাচল প্রদেশের ক্রিকেটার ঋষি ধাওয়ান গাড়ি যেতে বাধা দেওয়ায় ৫০০ টাকা জরিমানা গুনতে হয়েছে তাকে।
সেই প্রতিবেদনে জানানো হয়েছে, ব্যাংক থেকে নিজের গাড়িতে করে বাড়ি ফিরছিলেন তারকা ক্রিকেটার। সেই সময়েই নিয়মবিধি লঙ্ঘন করে বসেন তিনি। যদিও জরিমানার টাকা সঙ্গেসঙ্গে মিটিয়ে দেন তিনি।
আইপিএল সহ ঘরোয়া ক্রিকেটে ঋষি ধাওয়ান পরিচিত মুখ। কিংস ইলেভেন পাঞ্জাব এবং মুম্বই ইন্ডিয়ান্স এর জার্সিতে আইপিএলে প্রতিনিধিত্ব করেছেন তিনি। এ দলের হয়ে দুরন্ত পারফরম্যান্সের কারণে জাতীয় দলেও ২০১৬ তে সুযোগ পান। ৩টে ওয়ানডে খেলে ঋষির সংগ্রহে ১টি উইকেট। একটি টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচও খেলেন তিনি।
ঘরোয়া ক্রিকেটে ঋষি ধাওয়ান বেশ সফল। ৭৯টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলে ঋষি ধাওয়ান ৩৭০২ রান করার পাশাপাশি ৩০৮টি উইকেটও দখল করেছেন। লিস্ট এ ক্রিকেট খেলেছেন ৯৬টি। সেখানে ১৭৭৭রানের সঙ্গে ১২৫টি উইকেটও রয়েছে তাঁর নামের পাশে।
করোনার তান্ডবে আপাতত গোটা দেশে ২১ দিনের লকডাউন চলছে। পরিস্থিতি এখনও সংকটজনক। গোটা বিশ্বজুড়েই করোনার সংক্রমণ বাড়ছে। এমন অবস্থায় ভারতে লকডাউনের মেয়াদ আরো বাড়তে পারে।
সংকটজনক পরিস্থিতির কারণেই পুলিশ রাস্তায় নেমে নিয়ম লঙ্ঘনকারীদের শাস্তি দিচ্ছে। সেই শাস্তির কবলেই এবার তারকা ক্রিকেটার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cricketer rishi dhawan fined for breaching lock down rule

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X