বড় খবর

অনন্য় সম্মানে ভূষিত শচীন, কী বলছে বাইশ গজ!

অবশেষে আইসিসি-র হল অফ ফেমে জায়গা করে নিলেন শচীন তেন্ডুলকর। ষষ্ঠ ভারতীয় হিসেবে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার এই অনন্য সম্মানে ভূষিত হলেন আধুনিক ক্রিকেটের ডন।

Sachin ICC hall of fame
অনন্য় সম্মানে ভূষিত শচীন, কী বলছে বাইশ গজ!

অবশেষে আইসিসি-র হল অফ ফেমে জায়গা করে নিলেন শচীন তেন্ডুলকর। ষষ্ঠ ভারতীয় হিসেবে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার এই অনন্য সম্মানে ভূষিত হলেন আধুনিক ক্রিকেটের ডন। প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটাররা টুইট বার্তায় মাস্টারব্লাস্টারকে ভরিয়ে দিয়েছেন।

অজিঙ্ক রাহানে বলছেন, শচীন প্রকৃত অনুপ্রেরণা। অন্য়দিকে গৌতম গম্ভীর জানালেন, শচীনের ক্রিকেট খেলার সময়ই এই পুরস্কার পাওয়া উচিত ছিল। এখানে তুলে ধরা হল শচীন হল অফ ফেমে আসার পর বাইশ গজের প্রতিনিধিরা কে কী টুইট করলেন!

আরও পড়ুন: শচীনকে বাদ দিতে চেয়েছিলেন ধোনি! তারকা ক্রিকেটারের বিস্ফোরণ প্রকাশ্য়ে

শচীনের আগে আইসিসি-র হল অফ ফেমে ভারতীয়দের মধ্য়ে জায়গায় পেয়েছেন সুনীল গাভাস্কর, বিষেণ সিং বেদী, কপিল দেব, অনিল কুম্বলে এবং রাহুল দ্রাবিড়। শচীন এই পুরস্কার পেয়ে বললেন, “আজকের দিনে আমি তাঁদেরকে ধন্য়বাদ জানাতে চাই, যাঁরা আমার এই দীর্ঘ আন্তর্জাতিক কেরিয়ারে পাশে ছিল। আমার বাবা-মা, ভাই অজিত, স্ত্রী অঞ্জলি আমার শক্তির স্তম্ভ। আমি অত্য়ন্ত ভাগ্য়বান যে, রমাকান্ত আচারেকরের মতো একজন কোচ পেয়েছিলাম। তিনিই আমার শুরুর দিকের গাইড আর মেন্টর ছিলেন।” শচীন ছাড়াও আইসিসি দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার অ্যালান ডোনাল্ড ও অস্ট্রেলিয়ার দু’বারের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার ক্য়াথরিন ফিটজপ্য়াট্রিককে এবার হল অফ ফেমে স্থান দিয়েছে।

Web Title: Cricketers congratulate sachin tendulkar on hall of fame induction122645

Next Story
রাজনৈতিক হস্তক্ষেপ! আইসিসি নিষিদ্ধ করল জিম্বাবোয়েকেzimbabwe cricket
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com