বাইশ গজ পাচ্ছে নতুন বিশ্বচ্য়াম্পিয়ন, ক্রিকেট মহারথীদের টুইট বন্য়া

আগামী রবিবার লর্ডসে হাড্ডাহাড্ডি ফাইনালে নিউজিল্য়ান্ডের মুখোমুখি হবে তারা। এখনও পর্যন্ত কখনও বিশ্বকাপের ট্রফি স্পর্শ করে দেখার সৌভাগ্য হয়নি এই দুই দেশেরই। ফলে ২০১৯ বিশ্বকাপ পেতে চলেছে এক নতুন বিশ্বচ্যাম্পিয়নকে।

By: London  Published: July 11, 2019, 10:35:31 PM

বার্মিংহ্য়ামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়াকে মাটি ধরিয়ে দিল ইংল্য়ান্ড। বৃহস্পতিবার বিশ্বকাপের সেমিফাইনালে একেবারে অলরাউন্ড ক্লিনিক্য়াল পারফরম্য়ান্সেই অজিদের আট উইকেটে হারিয়ে ফাইনালের টিকিট সংরক্ষণ করেছে আয়োজক দেশ ইংল্যান্ড।

আগামী রবিবার লর্ডসে হাড্ডাহাড্ডি ফাইনালে নিউজিল্য়ান্ডের মুখোমুখি হবে তারা। এখনও পর্যন্ত কখনও বিশ্বকাপের ট্রফি স্পর্শ করে দেখার সৌভাগ্য হয়নি এই দুই দেশেরই। ফলে ২০১৯ বিশ্বকাপ পেতে চলেছে এক নতুন বিশ্বচ্যাম্পিয়নকে। ক্রিকেটের মহারথীরা ইংল্যান্ডের ভূয়সী প্রশংসা করেই নতুন বিশ্বচ্যাম্পিয়ন দেখার আশায় টুইট করলেন।

আরও পড়ুন: ২৭ বছর পর বিশ্বকাপের ফাইনালে ইংল্য়ান্ড

ফাইনালে ওঠার জন্য় ইংল্যান্ডের টার্গেট ছিল ২২৪। অস্ট্রেলিয়া ভালভাবেই জানে যে, বিশ্বমানের দলের সামনে এটা কোনও টার্গেটই নয়। অসাধারণ বোলিং ছাড়া অস্ট্রেলিয়ার পক্ষে ফাইনালে যাওয়ার কোনও রাস্তাই ছিল না। সেটা তাঁরা করতে পারেননি। ইংল্যান্ড বোলিংয়ের মতো ব্য়াটিংয়েও তাঁদের আধিপত্য় দেখাল। সেমিতে অস্ট্রেলিয়া আর আটকাতে পারল না ইংল্যান্ডকে

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cricketers react to england progressing to world cup final120066

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং