বিরাট কোহলি-এবি ডিভিলিয়ার্সের পোস্টারে দুধ ঢাললেন ফ্যানেরা

এখনও ইন্ডিয়ান প্রিমিয়র লিগের দিনক্ষণ চূড়ান্ত হয়নি। বিসিসিআই জানিয়ে দিয়েছে যে, দেশে সাধারণ নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরেই তারা সিদ্ধান্ত নেবে। কিন্তু বেঙ্গালুরুতে দেখা গেল এক নজিরবিহীন ঘটনা।

By: Bangalore  Updated: February 18, 2019, 06:31:39 PM

এখনও ইন্ডিয়ান প্রিমিয়র লিগের দিনক্ষণ চূড়ান্ত হয়নি। বিসিসিআই জানিয়ে দিয়েছে যে, দেশে সাধারণ নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরেই তারা সিদ্ধান্ত নেবে। কিন্তু বেঙ্গালুরুতে দেখা গেল এক নজিরবিহীন ঘটনা। সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের (আরসিবি) কয়েকজন ফ্যান বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্সের পোস্টার দুধ দিয়ে স্নান করাচ্ছেন।

এখন প্রশ্ন উঠতে পারে যে, আইপিএল তো শুরুই হলো না, তাহলে ফ্যানেরা এখনই কেন বিরাট-এবিডি-র পোস্টার দুধ দিয়ে ধোয়াচ্ছেন? ঘটনাচক্রে গত রবিবার ছিল ডিভিলিয়ার্সের ৩৫ তম জন্মদিন। ‘মিস্টার থ্রিসিক্সটি ডিগ্রি’র প্রচুর ফ্যান রয়েছে বেঙ্গালুরুতে। ফলে প্রিয় খেলোয়াড়কে শ্রদ্ধা জানাতেই এমনটা করলেন ফ্যানেরা।

আরও পড়ুন: আইসিসি টেস্ট র‌্যাঙ্কিং: একেই কোহলি, অনন্য নজির কামিন্সের

আরসিবি বললেই চোখের সামনে ভেসে ওঠে বিরাট-ডিভিলিয়ার্সের মারমুখী অবতার। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটারের সঙ্গে জুটি বেঁধে দুর্দান্ত সব ইনিংস খেলেছেন বেঙ্গালুরুর অধিপতি বিরাট। সেই শহরের ক্রিকেটপ্রেমি মানুষের মনে বাইশগজের ‘সুপারম্যান-ব্যাটম্যান’-এর জন্য় আলাদা একটা জায়গা রয়েছে।

আইপিএল-এর ইতিহাসে এই জুটি আজীবন স্মরণীয় হয়ে থাকবেন তাঁদের ২২৯ রানের পার্টনারশিপের জন্য়। গুজরাত লায়ন্সের বিরুদ্ধে এই নজির গড়েন তাঁরা। আইপিএল-এর সর্বোচ্চ পার্টনারশিপের রেকর্ড রয়েছে তাঁদের ঝুলিতেই। এই নিয়ে দ্বাদশ সংস্করণে পা দেবে আইপিএল। কিন্তু বিরাটের দল এখনও পর্যন্ত আইপিএল-এর ট্রফি ছুঁয়ে দেখতে পারেনি। এবার দেখার আরসিবি চ্যাম্পিয়ন হতে পারে কি না!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cricketing gods virat kohli ab de villiers poster showered with milk by rcb fans in bengaluru

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X