দেখুন ভিডিও: জুভেন্তাসের জার্সিতে রোনাল্ডোর জোড়া গোল, ম্যাচের পর কী বললেন তিনি!

প্রায় ৩২০ মিনিট গোলহীন থাকার পর অবশেষে জুভেন্তাসের জার্সিতে গোলের মুখ দেখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। টানা সাতবারের সেরি-আ চ্যাম্পিয়ন জুভেন্তাসের হয়ে জোড়া গোল করলেন সিআর সেভেন।

By: Updated: September 17, 2018, 12:51:22 PM

প্রায় ৩২০ মিনিট গোলহীন থাকার পর অবশেষে জুভেন্তাসের জার্সিতে গোলের মুখ দেখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। টানা সাতবারের সেরি-আ চ্যাম্পিয়ন জুভেন্তাসের হয়ে জোড়া গোল করলেন সিআর সেভেন। তাঁর সৌজন্যেই জুভেন্তাস ২-১ হারাল সাসউয়োলোকে।

গত জুলাইতে ১১২ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান চ্যাম্পিয়নদের দলে নাম লিখিয়েছিলেন সিআর সেভেন। তারপর সেরি-আ-তে টানা তিন ম্যাচে গোল করতে পারেননি তিনি। উঠে যায় সমালোচনার ঝড়। কিন্তু রবিবাসরীয় জুভেন্তাস স্টেডিয়ামে একেবারে জোড়া গোলেই নিজের খাতা খুললেন। বুঝিয়ে দিলেন, গোল ছাড়া বেশিদিন থাকতে পারেন না গোলমেশিন, ওরফে রোনাল্ডো।

আরও পড়ুন: গোলহীন সেরি আ অভিষেক রোনাল্ডোর, পারফরম্যান্সে খুশি কোচ

 

রোনাল্ডো জানতেনই যে, গোল পাওয়া শুধু সময়ের অপেক্ষা। ম্যাচের পর তিনি বললেন, “আমি অত্যন্ত খুশি। আমরা শুরুটা ভাল করেছি। সাসউয়োলো ভালো ডিফেন্ড করেছে। কিন্তু আমাদের জয়ের প্রকৃত দাবিদার। সত্যি বলতে আমি গোলের জন্য মুখিয়ে ছিলাম। সেটা হয়েছে। এটাই ফুটবল। এখানে দলের জয়ের গুরুত্ব সবচেয়ে বেশি। একটু চিন্তিত ছিলাম যখন রিয়াল মাদ্রিদ আর আমার গোলহীনতা নিয়ে কথা হচ্ছিল। কিন্তু সতীর্থদের ধন্যবাদ জানাতে চাই আমাকে সমর্থন করার জন্য়। ইতালিয়ান ফুটবলের সঙ্গে আমি ভাল ভাবে মানিয়ে নিতে শুরু করেছি। আমি জানতাম গোল আসবেই। শুধু সময়ের অপেক্ষা।”

সামনেই চ্যাম্পিয়ন্স লিগ। শেষ তিনবার এই ট্রফি হাতে তুলেছেন রোনাল্ডো। টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার এখন লক্ষ্য জুভেন্তাসকে এই ট্রফি দেওয়া। বুধবার জুভেন্তাস ভ্যালেন্সিয়া উড়ে যাবে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচের জন্য়। রোনাল্ডো বললেন, “চ্যাম্পিয়ন্স লিগ আমার ফেভারিট টুর্নামেন্ট। অত্যন্ত কঠিন গ্রুপে পড়েছি আমরা। আমরা জানি আমরা ভাল করতে পারি। সেরাটাই দিতে হবে মাঠে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cristiano ronaldo breaks juventus duck with a brace against sassuolo

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X