scorecardresearch

বড় খবর

রোনাল্ডোকে অশ্লীল যৌন উপহার দিয়েছেন বান্ধবী জর্জিনা! ভয়ঙ্কর দাবিতে উত্তাল স্পেনের রাজনীতি

রোনাল্ডোকে পর্ণো-উপহার দিয়েছেন বান্ধবী, চরম দাবি উঠে গেল

রোনাল্ডোকে অশ্লীল যৌন উপহার দিয়েছেন বান্ধবী জর্জিনা! ভয়ঙ্কর দাবিতে উত্তাল স্পেনের রাজনীতি

ক্রিসমাস উপহার হিসেবে বান্ধবীর কাছ থেকে রোলস রয়েস পেয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যাঁর দাম ২ লক্ষ ৫০ হাজার পাউন্ড। ভারতীয় মুদ্রায় যা দাঁড়ায় প্রায় ২ কোটি ৯৯ লক্ষ টাকা। সেই উপহারই এবার বিতর্কের কেন্দ্রে। স্পেনের রাজনীতিবিদ মিগুয়েল আঞ্জেল রেভিয়া বলে দিলেন, এই উপহার যৌন-অশ্লীলতায় পূর্ণ।

স্প্যানিশ টিভি মাস ভায়ে তারদে-তে স্প্যানিশ সেই রাজনীতিবিদ জানিয়েছেন, গোটা দেশে এখন মুদ্রাস্ফীতির দরুন আর্থিক অবস্থা শোচনীয়। এর ধাক্কায় বহু মানুষের আর্থিক সঙ্কটে। “আমার মনে হয় এই উপহার যৌন-অশ্লীলতায় পূর্ণ। বর্তমানে মানুষ যে অবস্থায় রয়েছে, এমন অবস্থায় মানুষ যদি টিভিতে এরকম খবর দেখে, তা নৈতিকভাবে ঠিক নয়। এমন মানসিকতা দেখে মনে হয় ওঁরা পর্নো-ব্যবহার করছেন।” বলে দিয়েছেন রেভিয়া।

আরও পড়ুন: রোনাল্ডোর সঙ্গে খেলার অফারে সরাসরি ‘না’ মদ্রিচের! বুক ভাঙল সৌদির আল নাসেরের

মাদ্রিদে কয়েকদিন আগেই রোনাল্ডোকে দেখা গিয়েছিল বান্ধবীর কাছ থেকে পাওয়া সেই রোলস রয়েসে চড়তে। ভাইরাল হয়ে যাওয়া এক টিকটক ভিডিওতে দেখা যাচ্ছে বন্ধু-বান্ধবদের সঙ্গে রেস্তোরাঁয় ডিনার করতে যাচ্ছেন তিনি সেই গাড়িতে চড়ে। এমনটাই জানিয়েছে স্প্যানিশ প্রচারমাধ্যম মার্কা।

কয়েকদিন আগেই জর্জিনা রদ্রিগেজ রোনাল্ডোকে দেওয়া সেই বহুমূল্যের উপহারের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, রোনাল্ডো নিজের সন্তানদের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে নতুন গাড়িতে উঠছেন। পরে রোনাল্ডোও বান্ধবীকে ধন্যবাদ জানান এই উপহারের জন্য।

যাইহোক, বার্ষিক ২০০ মিলিয়ন ডলারের চুক্তিতে রোনাল্ডো যোগ দিয়েছেন সৌদি আরবের আল নাসের ক্লাবে। এই চুক্তির ফলে তিনি বিশ্বের হায়েস্ট পেড ফুটবলার। সৌদি প্রো লিগের ক্লাব রোনাল্ডোর আগমন বার্তা দিয়ে জানিয়েছিল, “বিশ্বের শ্রেষ্ঠ এথলিট অফিসিয়ালি সই করল আল নাসেরে। এই চুক্তি যে কেবলমাত্র আমাদের সাফল্যকে অনুপ্রাণিত করবে, তা নয়, গোটা লিগ, আমাদের দেশ এবং ভবিষ্যত প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে।”

আরও পড়ুন: রোনাল্ডো নয় মেসিকেই সই করাতে চেয়েছিল আল নাসের! কোচের কথায় তীব্র অসম্মানিত CR7

ঐতিহাসিক চুক্তির পর রোনাল্ডো বলেছেন, “অন্য এক দেশে নতুন এক ফুটবল অভিজ্ঞতার সাক্ষী থাকতে চেয়েছিলাম। আমি ভাগ্যবান যে ইউরোপিয়ান ফুটবলে সমস্ত কিছুই আমার জেতা হয়ে গিয়েছে। এখনই এশিয়ান ফুটবলে অভিজ্ঞতা অর্জন করার সেরা সময়।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo girlfriend georgina rodriguez 250000 rolls royce pornographic gift miguel angel revilla