scorecardresearch

বড় খবর

মেসির জন্য হিংসায় লুচির মত ফুলতেন রোনাল্ডো! স্পেন থেকে বিষ্ফোরক রিপোর্ট ফাঁস

মেসির বেতন নিয়ে সরাসরি তিনি চড়াও হন বার্সেলোনা প্রেসিডেন্টের ওপর

মেসির জন্য হিংসায় লুচির মত ফুলতেন রোনাল্ডো! স্পেন থেকে বিষ্ফোরক রিপোর্ট ফাঁস

লা লিগার সোনার সময়ে একজন ছিলেন রিয়েল মাদ্রিদে। অন্যজন, বার্সেলোনায়। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিওনেল মেসি একসময় রাজত্ব করতেন লা লিগায়। সেই সময়েই মেসির বেতন নিয়ে রীতিমত হিংসা করতেন রোনাল্ডো। এমনটাই জানা যাচ্ছে, স্প্যানিশ মিডিয়া আউটলেট এল মুন্দো-র প্রতিবেদনে।

এমনকি মেসির বেতন নিয়ে সিআরসেভেন এতটাই মোহগ্রস্ত ছিলেন যে তৎকালীন বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তামিউকে এক অনুষ্ঠানে রোনাল্ডো এই নিয়ে রীতিমত চাপ-ও দেন। পর্তুগালের তারকা সরাসরি বার্তামিউকে জিজ্ঞাসা করেন, কত টাকা মেসিকে বেতন দেওয়া হচ্ছে। বার্তামিউ যা বলেন তা এল মুন্দো-কে উদ্ধৃত করে ডেইলি মেইল-এ লেখা হয়েছে, “আমি তোমাকে জানাতে পারব না। তবে রিয়েল তোমাকে যা দিচ্ছে, তাঁর দ্বিগুন আমরা মেসিকে বেতন দিচ্ছি।”

আরও পড়ুন: ইতালিতে কুকীর্তি! চরম শাস্তির মুখে বিশ্বফুটবলে নিষিদ্ধ হওয়ার মুখে রোনাল্ডো

এই ঘটনার কিছুদিন পরেই রোনাল্ডো রিয়েল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে চলে যান রেকর্ড ১০০ মিলিয়ন পাউন্ডেএ চুক্তিতে। তারপর সিআরসেভেন আবার প্রত্যাবর্তন ঘটান ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ২০২১। তারপর তো পিয়ার্স মর্গ্যানের সাক্ষাৎকার পর্ব এবং আচমকা ম্যান ইউ-র সঙ্গে চুক্তি ছাঁটাই। বর্তমানে তিনি সৌদি প্রো লিগের ক্লাব আল নাসেরে সই করেছেন। আল নাসেরে সই করার পরেই জানা গিয়েছে, রোনাল্ডো দীর্ঘদিনের বন্ধু এবং এজেন্ট জর্জে মেন্ডেজের সঙ্গে সম্পর্কে ফাটল ধরেছে।

ইএসপিএন সূত্রে বলা হয়েছে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর রোনাল্ডো কোনও হেভিওয়েট ইউরোপীয় ক্লাবে সই করতে চেয়েছিলেন। আল নাসেরের বিশাল চুক্তির অফার থাকলেও রোনাল্ডো রিয়েল, বায়ার্নের মত হেভিওয়েট ক্লাবে যেতে চেয়েছিলেন। তবে রোনাল্ডোকে নিতে রাজি হয়নি কোনও ইউরোপীয় ক্লাব-ই। আল নাসেরকে ‘হ্যাঁ’ বলার আগে মহাতারকা ৪০ দিন পর্যন্ত অপেক্ষা করেন। শেষমেশ সই করেন সৌদির ক্লাবে।

এথলেটিক-এর প্রতিবেদনে বলা হয়েছে, জর্জে মেন্ডেস রিয়েল মাদ্রিদ, বায়ার্নকে বেশ কয়েকবার প্রস্তাব পাঠান। জানিয়ে দেওয়া হয়, রোনাল্ডোর বেতনের অধিকাংশই বহন করবে ম্যাঞ্চেটার ইউনাইটেড। তা সত্ত্বেও শীর্ষপর্যায়ের কোনও ইউরোপীয় ক্লাব নিতে রাজি হয়নি পর্তুগিজ কিংবদন্তিকে। ইউরোপীয় ক্লাবের চুক্তি করতে ব্যর্থ হওয়ার পরই রোনাল্ডো চটে গিয়েছেন এজেন্টের ওপর।

জানা গিয়েছে, আল নাসেরের চুক্তি জর্জে মেন্ডেসের মাধ্যমে হয়নি। এতেই জল্পনা বেড়েছে, রোনাল্ডোর সঙ্গে হয়ত সুপার-এজেন্টের সম্পর্কের বিচ্ছেদ হয়ত সম্পন্ন।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo jealousy barcelona lionel messi salary spain la liga real madrid