scorecardresearch

বড় খবর

মেসির বিপক্ষেই অভিষেক রোনাল্ডোর! উটের দেশে ফুটবলের ডুয়েল ঘিরে বিরাট আপডেট

মেসি বনাম রোনাল্ডো যুদ্ধের মাধ্যমেই সূচনা হবে নতুন যুগের

মেসির বিপক্ষেই অভিষেক রোনাল্ডোর! উটের দেশে ফুটবলের ডুয়েল ঘিরে বিরাট আপডেট

নির্বাসন ওঠার পরেই আল নাসেরের হয়ে অভিষেক ঘটতে চলেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে অভিষেক ম্যাচেই আল নাসেরের রোনাল্ডোর মুখোমুখি হতে পারেন লিওনেল মেসির বিরুদ্ধে। যিনি পিএসজির হয়ে সৌদি আরবে প্রীতি ম্যাচে খেলতে আসছেন চলতি জানুয়ারিতে। আর কোচ রুডি গার্সিয়ার কথা সত্যি হলে, রোনাল্ডোর সৌদির ক্লাবের হয়ে অভিষেক ঘটতে পারে লিওনেল মেসির বিরুদ্ধে।

গত এপ্রিলে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম এভার্টন ম্যাচে রোনাল্ডো এক সমর্থকের ফোন কেড়ে নিয়েছিলেন। তারপরই এফএ-র তরফে সাসপেন্ড করা হয় পর্তুগিজ সুপারস্টারকে।

আরও পড়ুন: মেসির সঙ্গে পুরনো শত্রুতার জের! দেশ আর্জেন্তিনা নয়, ফ্রান্সকেই চ্যাম্পিয়ন চেয়েছিলেন তেভেজ

সেই সাসপেনশন এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি। আল নাসের কোচ রুডি গার্সিয়া সোমবার বড়সড় আপডেটে জানিয়ে দেন, আল শাবাবের বিরুদ্ধে লিগ ম্যাচেও খেলবেন না তিনি। আর পিএসজির বিরূদ্ধে ১৯ জানুয়ারি আল নাসেরের হয়ে না নামলে রোনাল্ডোর একেবারে অভিষেক ঘটবে জানুয়ারির ২২-এ ইত্তেফাকের বিপক্ষে। জানুযারির ১৯-এ রাজধানী রিয়াধে পিএসজি আল নাসের এবং আল হিলালের বাছাই একাদশের হয়ে খেলবে।

তবে ফরাসি প্রচারমাধ্যম ল্য ইক্যুয়েপকে রুডি গার্সিয়া জানিয়েছেন, “সৌদিতে আল নাসেরের জার্সিতে অভিষেক হবে না রোনাল্ডোর। আল হিলাল এবং আল নাসেরের মিশ্র জার্সিতে খেলতে দেখা যাবে ওঁকে।”

আরও পড়ুন: রোনাল্ডোর ধারেকাছে নেই কেউ! এমবাপের এমন মন্তব্যেই মেসির সঙ্গে শুরু হয় ঝামেলা

আল নাসেরের কোচ হিসাবে এই ম্যাচে মোটেই খুশি নই। তবে প্রতিপক্ষ হিসাবে পিএসজি, প্যারিসের গ্রেট ফুটবলারদের পাওয়া ভালো বিষয় যদিও। তবে এই ম্যাচের তিন দিন পরেই চ্যাম্পিয়নশিপ ম্যাচে নামতে হবে। আরও ভালোভাবে চিন্তাভাবনা করে সূচি বানানো যেত। তবে এটা কোনও বড় বিষয় নয়। আমরা শীর্ষে রয়েছি। এতেই আমরা খুশি। সৌদির চ্যাম্পিয়নশিপ জেতা দারুণ কঠিন। তবে এটা আমরা করবই।”

কোচ গার্সিয়া আরও বলেছেন, পেলের কসমসে আগমনের সঙ্গে রোনাল্ডোর আল নাসেরে যোগ দেওয়ায় সাদৃশ্য রয়েছে। রোনাল্ডোর চূড়ান্ত প্রচারে ভর করেই আল নাসেরের ইনস্টাগ্রাম একাউন্টে ১০ মিলিয়ন নতুন ফলোয়ার পেয়েছে।

গত দু-মাস ধরে রোনাল্ডো নেতিবাচক কারণে প্রচারের শিরোনামে ছিলেন। প্ৰথমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে বিস্ফোরণ ঘটিয়ে বহিষ্কার এবং তারপরে বিশ্বকাপে পর্তুগালের শোচনীয় ফলাফল- জোড়া ধাক্কা কাটিয়ে আল নাসেরে যোগ দিয়েছেন সিআরসেভেন। গার্সিয়া আপাতত দলের এক নম্বর ছাত্রকে নিয়ে বলতে গিয়ে জানিয়েছেন, “সাম্প্রতিক কয়েক মাসে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং পরে জাতীয় দলের বিপর্যয়ে ওঁর সময়টা মোটেই ভালো কাটেনি। ও যদি এখানে চাপমুক্ত হয়ে খেলতে পারে, সেটা দারুণ ব্যাপার হবে।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo likely to make his al nassr debut against lionel messis psg