ভিডিও: ঝলসালেন রোনাল্ডো, হ্য়াট্রিক-সহ করলেন চার গোল, উড়ে গেল লিথুয়ানিয়া

মঙ্গলবার রাতে লিথুয়ানিয়ার এলএফএফ স্টেডিয়াম আছড়ে পড়ল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ঝড়। ২০২০ ইউরো কোয়ালিফায়ারের ম্য়াচে সিআর সেভেনের পায়ে খড়কুটোর মতো উড়ে গেল লিথুয়ানিয়াকে।

By: Published: September 11, 2019, 12:49:47 PM

মঙ্গলবার রাতে লিথুয়ানিয়ার এলএফএফ স্টেডিয়াম আছড়ে পড়ল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ঝড়। ২০২০ ইউরো কোয়ালিফায়ারের ম্য়াচে সিআর সেভেনের পায়ে খড়কুটোর মতো উড়ে গেল লিথুয়ানিয়াকে।

হ্য়াটট্রিক-সহ চার একাই গোল করলেন তিনি। আবারও বুঝিয়ে দিলেন বয়স শুধুই একটা সংখ্য়া মাত্র। এদিন পর্তুগালের হয়ে অপর গোলটি উইলিয়াম কার্ভালহোর। পর্তুগাল ৫-১ গুঁড়িয়ে দিল লিথুয়ানিয়াকে।

এই জয়ের পর ইউরোর যোগ্য়তা অর্জন করে নিল গতবারের চ্য়াম্পিয়ন দল। রোনাল্ডো মাঠে নামলেই রেকর্ডের গন্ধ পায় ফুটবলবিশ্ব। এদিনও তার ব্য়তিক্রম হল না। দেখে নেওয়া যাক কী কী রেকর্ড করলেন ক্য়াপ্টেন ক্রিশ্চিয়ানো।

আরও পড়ুন: ভিডিও-তে দেখুন হাইলাইটস: সার্বিয়ার বিরুদ্ধে দুরন্ত জয় রোনাল্ডোদের

দেশের জার্সিতে রোনাল্ডোর এখন ৯৩টি গোল হয়ে গেল। আর্ন্তজাতিক ফুটবলে সবচেয়ে বেশি গোলের নজির রয়েছে ইরানের ইরানের আলি দাইয়ের। তাঁকে স্পর্শ করতে পর্তুগিজ জাদুকরের আর ১৬টি গোল প্রয়োজন। বলার প্রয়োজন নেই যে, রোনাল্ডো দেশের জার্সিতে ১০৯টি-র বেশি গোল করেই থামবেন।

রোনাল্ডোর ঝুলিতে এখন ৫৪টি হ্য়াটট্রিক চলে এল। সবার ওপরে তিনিই বিরাজমান। রোনাল্ডো রিয়াল মাদ্রিদের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৪টি হ্য়াটট্রিক করেছেন। পর্তুগালের হয়ে আটটি, ম্য়াঞ্চেস্টার ও জুভেন্তাসের জার্সিতে একটি করে করে হ্য়াটট্রিক রয়েছে তাঁর। রোনাল্ডোর পরেই দু’নম্বরে রয়েছেন মেসি। তিনি বার্সেলোনা ও আর্জেন্তিনার হয়ে মিলিত ভাবে এতগুলি হ্য়াটট্রিক করেছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cristiano ronaldo scored four goals as portugal beat lithuania in euro 2020 qualifying

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং