scorecardresearch

বড় খবর

অতীত Man U, এশিয়ার এই ক্লাবে সই করছেন রোনাল্ডো! বিশ্বকাপের মঞ্চেই বিরাট আপডেট প্রকাশ্যে

এশিয়ান ক্লাবেই ঠিক হয়ে গেল রোনাল্ডোর ভবিষ্যৎ

অতীত Man U, এশিয়ার এই ক্লাবে সই করছেন রোনাল্ডো! বিশ্বকাপের মঞ্চেই বিরাট আপডেট প্রকাশ্যে

লিওনেল মেসিকে সই করানোর দৌড়ে এগিয়ে এমএলএসের ইন্টার মিয়ামি। এদিকে ইউরোপের ফুটবলে দেখা যাবে না অন্য নক্ষত্র ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও। স্প্যানিশ প্রচারমাধ্যম মার্কার দাবি অনুযায়ী, রোনাল্ডো সৌদি আরবের আল নাসের ক্লাবে সই করছেন ৫০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে।

সেই প্রতিবেদনে বলা হয়েছে, রোনাল্ডোকে আড়াই বছরের চুক্তি অফার করা হয়েছে। প্রতি সিজনে ২০০ মিলিয়ন ইউরোর বেতনে। গত সপ্তাহেই রোনাল্ডোর সঙ্গে চুক্তি ছিন্ন করেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। চলতি মাসের শুরুতে পিয়ার্স মর্গ্যানকে বিষ্ফোরক সাক্ষাৎকার দেওয়ার পর রেড ডেভিলস শিবিরে মহাতারকার ফুলস্টপ পড়া ছিল সময়ের অপেক্ষা।

আরও পড়ুন: মাঠেই লুটিয়ে মৃত্যু ফুটবলারের! বিশ্বকাপের সময়েই ভয়াবহ দুঃসংবাদে ছারখার দুনিয়া

টিভি ইন্টারভিউতে রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং কোচ এরিক টেন হ্যাগকে তুলোধোনা করেছিলেন। সরাসরি জানিয়েছিলেন, ক্লাবে এসে প্রতারিত হয়েছেন তিনি। সিনিয়র অনেকেই তাঁকে ওল্ড ট্র্যাফোর্ডের বাইরে পাঠাতে চান।

“শুধু কোচ নয়, আরও দুই-তিন জন উচ্চ পদাধিকারী তাঁকে ওল্ড ট্র্যাফোর্ড থেকে আমার অপসারণ চান। আমি প্রতারিত হয়েছি।” ‘পিয়ার্স মর্গ্যান আনসেনসর্ড’ অনুষ্ঠানে পদাধিকারীদের নিয়ে এমনভাবে বিস্ফোরন ঘটিয়ে রোনাল্ডো আরও বলেন “কে কী চাইছে তাতে আমি থোড়াই কেয়ার করি। তবে লোকের সত্যিটা শোনা উচিত। নিজেকে প্রতারিত মনে হচ্ছে। মনে হচ্ছে এখানকার লোকেরা আমাকে চান না। স্রেফ এই বছরেই নয়, গত বছরও।”

আরও পড়ুন: ভয়ঙ্কর কাণ্ড, বিশ্বকাপে ইসলামকেই চূড়ান্ত অপমান USA-র! দাউদাউ বিতর্কে ফুঁসে উঠল ইরান

রোনাল্ডো এই মরশুমে কোনও ম্যাচেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্ৰথম একাদশে ছিলেন না। পরিবর্ত হিসাবে মাঠে নামতে অস্বীকার করতেন সরাসরি। টটেনহ্যামের বিরুদ্ধে পরিবর্ত হিসাবে নামতে চান নি। এরপরে এরিক টেন হ্যাগের স্কোয়াডেও জায়গা হারান তিনি। চেলসির বিরুদ্ধে স্ট্যামফোর্ড ব্রিজে স্কোয়াডেই রাখা হয়নি সিআরসেভেনকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo set to sign for saudi arabian club al nassr after manchester united