ভিডিও: রোনাল্ডোর হ্য়াটট্রিকে পর্তুগাল ৬-০ গোলে হারাল লিথুয়ানিয়াকে

ফের একবার ঘরের মাঠে আগুন জ্বালালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর হ্য়াটট্রিকে ইউরো কাপের বাছাই পর্বের ম্য়াচে পর্তুগাল হাফ ডজন গোলের রোডরোলার চালাল লিথুয়ানিয়ার ওপর।

By:
Edited By: Subhapam Saha Lisbon  November 15, 2019, 9:53:10 AM

ফের একবার ঘরের মাঠে আগুন জ্বালালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর হ্য়াটট্রিকে ইউরো কাপের বাছাই পর্বের ম্য়াচে পর্তুগাল হাফ ডজন গোলের রোডরোলার চালাল লিথুয়ানিয়ার ওপর।

শুরুতেই সিআর সেভেন ম্য়াজিক

বৃহস্পতিবার রাতে ‘বি’ গ্রুরপের ম্য়াচে পর্তুগালের আলমানসিল শহরের এস্তাদিও আলগ্রেভে মুখোমুখি হয়েছিল দুই দল। এদিন রোনাল্ডো ম্যাচের সাত মিনিটেই দুরন্ত স্পট কিকে পর্তুগালের হয়ে গোলের খাতা খোলেন। এরপর ম্য়াচের ২২ মিনিটে ব্য়াবধান দ্বিগুণ করেন পর্তুগিজ ক্য়াপ্টেন। গঞ্জালোর পাস থেকে সোয়ারভিং শটে আরও একটি অসাধারণ গোল করেন সিআর সেভেন।

বিরতির পরেই জয় নিশ্চিত করে ফেলে পর্তুগাল

বিরতিতে রোনাল্ডোর জোড়া গোলে ফার্নান্দো স্য়ান্টোসের শিষ্য়রা ২-০ এগিয়ে মাঠ ছাড়ে। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার চার মিনিটের মধ্য়েই আরও দু’টো গোল করে গতবারের ইউরো চ্য়াম্পিয়নরা জয় নিশ্চিত করে নেয়।

রোনাল্ডোর কেরিয়ারের ৫৫ নম্বর হ্য়াটট্রিক

৫২ মিনিটে পিজির গোলের ঠিক চার মিনিটের মধ্য়ে গঞ্জালোর গোলে স্কোরলাইন ৪-০ করে পর্তুগাল। এরপর ৬৩ মিনিটে বার্নাডো সিলভার গোলে পর্তুগাল পাঁচ গোলে এগিয়ে যায়। লিথুয়ানিয়ার কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন সেই ক্রিশ্চিয়ানো। আরও একটি গোলের সঙ্গেই তিনি দেশের হয়ে ৯ নম্বর ও সিনিয়র কেরিয়ারে ৫৫ নম্বর হ্য়াটট্রিকটি করে ফেলেন। চলে আসে পর্তুগালের হয়ে ৯৮ নম্বর গোলটি। আন্তর্জাতিক ফুটবলে তিনি গোলের সেঞ্চুরি থেকে আর দু’ধাপ দূরে দাঁড়িয়ে।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cristiano ronaldo slams 55th career hat trick as portugal beats lithuania

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং