scorecardresearch

বড় খবর

ফের বাবা হচ্ছেন রোনাল্ডো, বান্ধবী জর্জিনার গর্ভে যমজ সন্তান

সিআর সেভেনের জীবনে এল জোড়া সুখবর।

Cristiano Ronaldo to become father again
সিআর সেভেনের জীবনে এল জোড়া সুখবর।

দিন কয়েক আগেই লিভারপুলের কাছে পাঁচ গোলে বিধ্বস্ত হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। হতাশা আর ক্ষোভ ওল্ড ট্রাফোর্ডে ঝরে পড়ছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শরীর থেকে। এত বড় হারের দুঃখ ভোলার নয়। কিন্তু এরই মধ্যে সিআর সেভেনের জীবনে এল সুখবর। জোড়া সুখবর বলা যেতে পারে। ফের বাবা হচ্ছেন পর্তুগিজ মহাতারকা।

বান্ধবী জর্জিনার গর্ভে রোনাল্ডোর সন্তান। এবার যমজ সন্তানের বাবা হতে চলেছেন রোনাল্ডো। সুখবরটা নিজেই দিয়েছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। জর্জিনার পাশে শুয়ে আবেগঘন মুহূর্ত শেয়ার করে নিয়েছেন অগুনতি অনুরাগীর সঙ্গে। রোনাল্ডোর ফের বাবা হওয়ার খবর খুশি ফুটবল দুনিয়া। যেভাবে কয়েক দিন আগে ম্যান ইউ ধরাশায়ী হয়েছে, তারপর এই সুখবর রোনাল্ডোকে আগামী ম্যাচের জন্য অনুপ্রাণিত করবে বলে মনে করছে ফুটবল বিশ্ব।

রোনাল্ডোর চারটি সন্তান রয়েছে। বড় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়র, এরপর দুই মেয়ে আলানা মার্টিনা ডস স্যান্টোস, ইভা মারিয়া ডস স্যান্টোস এবং সবার ছোট ছেলে মাটেও রোনাল্ডো। আলানা এবং ইভা সারোগেসি প্রক্রিয়া জন্ম নেয়। জর্জিনার গর্ভে জন্ম নেয় ছোট ছেলে মাটেও। এবার যমজ সন্তানের মা হতে চলেছেন জর্জিনা। আল্ট্রা সোনোগ্রাফি রিপোর্ট হাতে নিয়ে সুখবরটি পোস্ট করেছেন রোনাল্ডো।

আরও পড়ুন বিদ্রোহে ইতি টেনে ক্ষমা চাইলেন ডিকক, হাঁটু মুড়ে বসতে রাজি প্রোটিয়া তারকা

এদিকে, ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যান ইউয়ের পরের ম্যাচ টটেনহ্যাম হটস্পারের সঙ্গে। লিভারপুলের সঙ্গে হারের দুঃস্বপ্ন ভুলে নতুন উদ্যমে দলকে ঝাঁপিয়ে পড়ার জন্য ড্রেসিংরুমে উৎসাহিত করছেন রোনাল্ডো নিজেই। ম্যানেজার ওলে গানার সোল্কজায়েরের মেয়াদ ঘনিয়ে এসেছে ক্লাবে। বিশ্রী হারের পর তাঁকে আর রাখা হবে কি না ভাবছে ক্লাব ম্যানেজমেন্ট। এই ডামাডোলের মধ্যে খুশির হাওয়া রোনাল্ডোর জীবনে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo to become father again girlfriend georgina expecting twin child