scorecardresearch

বড় খবর

চুক্তি শেষের আগেই সৌদির ক্লাব ছাড়তে পারেন রোনাল্ডো! আল নাসেরের মহা-চুক্তির গোপন শর্ত ফাঁস

রোনাল্ডোর চুক্তির বড়সড় সত্যি সামনে চলে এল

চুক্তি শেষের আগেই সৌদির ক্লাব ছাড়তে পারেন রোনাল্ডো! আল নাসেরের মহা-চুক্তির গোপন শর্ত ফাঁস

রোনাল্ডোকে চুক্তির মেয়াদ শেষের আগেই ছাড়তে হতে পারে আল নাসেরকে। সৌদির ক্লাবের হয়ে পুরো চুক্তি-মরশুম না-ও খেলতে দেখা যেতে পারে পর্তুগিজ মহাতারকাকে। অন্তত এমনটাই বলা রয়েছে দুই পক্ষের চুক্তিতে। রোনাল্ডোর সঙ্গে আল-নাসেরের চুক্তির শর্ত অনুযায়ী, ইপিএলের ক্লাব নিউক্যাসেল ইউনাইটেড যদি চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করে, তাহলে রোনাল্ডো লোনে যোগ দেবেন লন্ডনের ক্লাবটিতে। স্প্যানিশ প্রচারমাধ্যম Fichajes.net এ এমনটাই বলা হচ্ছে।

ঘটনাচক্রে নিউক্যাসল ইউনাইটেডের মালিকও সৌদি নিয়ন্ত্রণাধীন জন-বিনিয়োগ সংস্থা। আর নিউক্যাসেল যদি আগামী চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করে, তাহলে এডি হাউয়ের কোচিংয়ে ফের ইপিএল ক্লাবের জার্সিতে খেলতে দেখা যাবে সিআরসেভেনকে। স্প্যানিশ মিডিয়ায় বলা হয়েছে, “ইংরেজ ক্লাবটির হয়ে খেলতে দেখা যাবে রোনাল্ডোকে যদি নিউক্যাসল চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন করতে পারে। এমনটাই রয়েছে চুক্তিতে।”

আরও পড়ুন: পেলের কফিনের সামনে দাঁড়িয়ে হাসিমুখে সেলফি! কদর্য কাণ্ডে ছিঃছিঃকারের মুখে ফিফা সভাপতি

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো গত শুক্রবার আল নাসের ক্লাবে সরকারিভাবে যোগ দিয়েছেন। ২০০ মিলিয়ন বার্ষিক চুক্তিতে এই মুহূর্তে রোনাল্ডো বিশ্বের হায়েস্ট পেড ফুটবলার। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে বেরিয়ে যাওয়ার পরে ফ্রি এজেন্ট হিসাবে সৌদির আল নাসের ক্লাবে বিশাল অর্থের চুক্তিতে যোগ দিয়েছেন সিআরসেভেন। সাংবাদিক পিয়ার্স মর্গ্যানকে বিষ্ফোরক সাক্ষাৎকারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং কোচ এরিক টেন হ্যাগ-কে সমালোচনায় ধুয়ে দেন রোনাল্ডো। তারপরই রেড ডেভিলসরা তাঁর সঙ্গে সম্পর্কছেদ করে।

সৌদি প্রো লিগের ক্লাব রোনাল্ডোর আগমন বার্তা দিয়ে জানিয়েছিল, “বিশ্বের শ্রেষ্ঠ এথলিট অফিসিয়ালি সই করল আল নাসেরে। এই চুক্তি যে কেবলমাত্র আমাদের সাফল্যকে অনুপ্রাণিত করবে, তা নয়, গোটা লিগ, আমাদের দেশ এবং ভবিষ্যত প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে।”

আরও পড়ুন: প্রয়াত পেলেকে চরম ‘অশ্রদ্ধা’ নেইমারের! ব্রাজিলে সমালোচনার আগুনে দগ্ধ মহাতারকা

ঐতিহাসিক চুক্তির পর রোনাল্ডো বলেছেন, “অন্য এক দেশে নতুন এক ফুটবল অভিজ্ঞতার সাক্ষী থাকতে চেয়েছিলাম। আমি ভাগ্যবান যে ইউরোপিয়ান ফুটবলে সমস্ত কিছুই আমার জেতা হয়ে গিয়েছে। এখনই এশিয়ান ফুটবলে অভিজ্ঞতা অর্জন করার সেরা সময়।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo to he loaned out to newcastle united from al nassr if they qualify for champions league