scorecardresearch

বড় খবর

রোনাল্ডোর সঙ্গে খেলার অফারে সরাসরি ‘না’ মদ্রিচের! বুক ভাঙল সৌদির আল নাসেরের

রোনাল্ডোর সঙ্গে খেলবেন না, সরাসরি জানিয়ে দিলেন মদ্রিচ

রোনাল্ডোর সঙ্গে খেলার অফারে সরাসরি ‘না’ মদ্রিচের! বুক ভাঙল সৌদির আল নাসেরের

রোনাল্ডোকে বার্ষিক ২০০ মিলিয়ন মার্কিন ডলারের চুক্তিতে সই করিয়েছে সৌদি আরবের আল নাসের। রোনাল্ডোর পরেই সৌদির ক্লাবটির টার্গেট ছিল রিয়েল মাদ্রিদ এবং ক্রোয়েশিয়ান সুপারস্টার লুকা মদ্রিচ। তবে রোনাল্ডো-মদ্রিচের রি-ইউনিয়ন আপাতত এখনই হচ্ছে না। স্প্যানিশ প্রচারমাধ্যম মার্কা জানিয়েছে, লুকা মদ্রিচ সৌদি আরবের ক্লাবটিকে জানিয়ে দিয়েছে, এখনই স্পেন ছাড়ার পরিকল্পনা নেই তাঁর। অন্তত আরও এক বছর স্পেনে খেলতে চান তিনি।

শুধু মদ্রিচই নয়, আল নাসিরের নজরে রয়েছে রিয়েল মাদ্রিদের প্রাক্তনী সের্জিও রামোসও। যিনি বর্তমানে মেসির সঙ্গে পিএসজিতে খেলেন। চলতি বছরেই রামোসের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে পিএসজির। তবে রামোসকেও বিরাট অর্থের চুক্তি অফার করতে চলেছে রোনাল্ডোর ক্লাব।

আরও পড়ুন: রোনাল্ডো নয় মেসিকেই সই করাতে চেয়েছিল আল নাসের! কোচের কথায় তীব্র অসম্মানিত CR7

সদ্য সমাপ্ত কাতার ওয়ার্ল্ড কাপে মদ্রিচ নিজের দেশ ক্রোয়েশিয়াকে তৃতীয় স্থানে ফিনিশ করতে সাহায্য করেছেন। গোটা টুর্নামেন্ট জুড়েই সম্মোহন করার মত পাসিং ফুটবল খেলেছেন তিনি বরাবরের মত। রামোসের মতই রিয়ালের সঙ্গে দ্রুত চুক্তি শেষ হতে চলেছে মদ্রিচের। তিনি সৌদির ক্লাবের আকর্ষণীয় অফার শেষমেশ ফেলতে পারেন কিনা, সেটাই আপাতত দেখার।

যদি শেষমেশ আল নাসের রোনাল্ডোর পাশাপাশি রামোস এবং মদ্রিচকে সই করাতে পারে, তাহলে রিয়ালের সোনালী প্রজন্মের তিন তারকার রিইউনিয়ন ঘটবে মধ্যপ্রাচ্যের ক্লাবে।

আরও পড়ুন: বিশ্বকাপ জয়ের পরেই চরম আতঙ্কে আর্জেন্টিনার মার্তিনেজ! ২০ লক্ষ টাকার কুকুর কিনলেন ভয় মেটাতে

১৯৫০-এ রিয়াধে আল নাসের প্রতিষ্ঠিত হয়। সৌদি আরবের ফুটবল ইতিহাসের অন্যতম সফলতম দল এটি। নয়বার সৌদি লিগ জেতার পাশাপাশি ১৯৯৮-এ ডাবল করার কীর্তিও রয়েছে। সেই বছর একই সঙ্গে এশিয়ান উইনার্স কাপ এবং এশিয়ান সুপার কাপ জিতেছিল আল নাসের। বর্তমানে আল নাসেরের ম্যানেজার লিগা ওয়ানের লিয়নের প্রাক্তন বস রুডি গার্সিয়া। এছাড়াও ২০০৬-এ ইতালির বিশ্বচ্যাম্পিয়ন তারকা ফাবিও কানাভারো-ও কোচিং করিয়ে গিয়েছেন এই ক্লাবে। সৌদি প্রো লিগে গতবার আল নাসের তৃতীয় স্থানে ফিনিশ করে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldos al nassrs reported offer turned down by luca modric real madrid