scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর ট্র্যাজেডি রোনাল্ডোর! পুত্রের মৃত্যুতে ভেঙে পড়লেন কিংবদন্তি

সদ্যজাত পুত্রের মৃত্যুতে ভেঙে পড়লেন রোনাল্ডো। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন আবেগঘন পোস্ট।

ভয়ঙ্কর ট্র্যাজেডির আবর্তে এবার ফুটবল সম্রাট ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সদ্যজাত তাঁর সন্তান মারা গিয়েছে, এমনই গুরুতর খবর এবার জানিয়ে দিলেন সিআরসেভেন। বান্ধবী জর্জিনা রদ্রিগেজ অন্তঃসত্ত্বা ছিলেন। জমজ সন্তানের অপেক্ষায় ছিলেন রোনাল্ডো। তবে ভাগ্যের নিষ্ঠুর পরিহাসে পুত্র মারা গিয়েছে। যদিও ভূমিষ্ঠ হয়েছে কন্যা সন্তান।

রোনাল্ডো সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “প্রবল দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের পুত্র সন্তান মারা গিয়েছে। একজন বাবা-মায়ের কাছে এটা সবথেকে দুঃখের। তবে কন্যা সন্তানের জন্ম আমাদের এই মুহূর্তে বাঁচার শক্তি ফিরিয়ে দিয়েছে। এই মৃত্যুতে আমরা বিধ্বস্ত হয়ে পড়েছি। সকলের কাছে আমাদের ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার জন্য অনুরোধ করছি। বেবি, তুমি আমাদের এঞ্জেল। তোমাকে আমরা সবসময় ভালোবাসব।” আবেগঘন বার্তায় রোনাল্ডো লিখেছেন।

পর্তুগিজ তারকার পাঁচ সন্তান রয়েছে। এর মধ্যে স্প্যানিশ মডেল রদ্রিগেজের সঙ্গেই রয়েছে জমজ কন্যাসন্তান। নতুন সন্তানের নাম আলানা মার্টিনা। সারোগেসির মাধ্যমে এই আগে মার্কিন যুক্তরাষ্ট্রে জমজ সন্তানের পিতা হয়েছিলেন ২০১৭-য়- কন্যা ইভা এবং পুত্র মাতিও।

২০১০-এ এর আগে রোনাল্ডোর প্ৰথম পুত্র ক্রিশ্চিয়ানো জুনিয়র আপাতত প্রতিশ্রুতিমান ফুটবলার। বর্তমানে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড একাডেমিতে খেলছেন রোনাল্ডোর পুত্র।

রোনাল্ডো পুত্রের মৃত্যুতে সমবেদনা জানিয়ে রিয়াল মাদ্রিদ জানিয়েছে, “রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট এবং বোর্ড অফ ডিরেক্টর রোনাল্ডো এবং তাঁর পার্টনার রদ্রিগেজের সদ্যজাত পুত্রের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। এই গভীর দুঃখের সময়ে রোনাল্ডোর পরিবারের সঙ্গে রয়েছে রিয়াল মাদ্রিদ।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldos new born baby passes away