বড় খবর

লাদাখ নিয়ে বিতর্কিত টুইট, সাসপেন্ড ধোনিদের টিম ডাক্তার

স্পোর্টস মেডিসিনে বিশেষজ্ঞ মধু থোত্তাপিলিল আইপিএলের শুরু থেকে দলের সঙ্গে যুক্ত রয়েছেন। মঙ্গলবারই সীমান্তে হাতাহাতি সংঘর্ষে ২০ জন ভারতীয় সেনা প্রাণ হারান।

ইন্দো-চিন সৈনিকদের হাতাহাতির মধ্যে বিতর্কিত টুইট ভেসে এসেছিল সিএসকে-র টিম ডাক্তার মধু থোত্তাপিলিলের কাছ থেকে। সেইজন্য বুধবারই সিএসকের তরফে ছেঁটে ফেলা হল দলের ডাক্তারকে।

সিএসকের পক্ষ থেকে পরে টুইটারে বিবৃতিতে জানানো হয়, “টিম ডাক্তার মধু থোত্তাপিলিলের ব্যক্তিগত টুইট সম্পর্কে আমরা অবহিত ছিলাম না। আপাতত তাঁকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এমন টুইটের জন্য ক্ষমাপ্রার্থী চেন্নাই সুপার কিংস। ম্যানেজমেন্টের এই বিষয়ে কোনো ধারণাই ছিল না। একদমই রুচিহীন এই পোস্ট।”

স্পোর্টস মেডিসিনে বিশেষজ্ঞ মধু থোত্তাপিলিল আইপিএলের শুরু থেকে দলের সঙ্গে যুক্ত রয়েছেন। মঙ্গলবারই সীমান্তে হাতাহাতি সংঘর্ষে ২০ জন ভারতীয় সেনা প্রাণ হারান।

সেই প্রসঙ্গেই সেনা জওয়ানদের নিয়ে একটি টুইট করেন সিএসকে-র টিম ডাক্তার। তিনি সেই টুইটে প্রধানমন্ত্রী মোদির সমালোচনা করতে গিয়ে ‘পিএম কেয়ার্স’ লেখেন। তারপরেই সর্বস্তরে আলোচনা শুরু হয়ে যায়। বিতর্কের মুখে পড়ে সেই টুইট মুছেও দেন তিনি। তবে তাতে পরিস্থিতি শান্ত হয়নি। এরপরেই ড্যামেজ কন্ট্রোলে নেমে সিএসকে সরিয়ে দেয় সেই বিতর্কিত ডাক্তারকে।

লাদাখের গালোয়ান ভ্যালিতে যুদ্ধের স্মৃতি উস্কে পাঁচ দশক পর দুই দেশের সীমান্ত জওয়ানদের মধ্যে হাতাহাতি শুরু হয়। সেখানেই প্রাণ হারান একজন কর্নেল সহ ২০ জন জওয়ান। পাল্টা ভারতীয় জওয়ানদের হামলায় ৪৩ জন লালফৌজের সেনা নিহত হন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Csk suspends team doctor madhu thottappillil for controversial tweet

Next Story
বিজয়নের নাম পদ্মশ্রীর জন্য মনোনয়ন ফেডারেশনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com