বড় খবর

আইপিএল ছেড়ে ভারতে ফিরে আসছেন রায়না

এই টুর্নামেন্টের জন্য প্লেয়াররা পৌঁছতেই বড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস। প্রথমে করোনার থাবা, দ্বিতীয় সুরেশ রায়নার ভারতে ফিরে আসা।

আইপিএল ২০২০ নিয়ে সমস্যা ছিলই, অবশেষে জট কাটিয়ে সৌদি আরবে এই টুর্নামেন্টের জন্য প্লেয়াররা পৌঁছতেই বড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস। প্রথমে করোনার থাবা, দ্বিতীয় সুরেশ রায়নার ভারতে ফিরে আসা। দলের মিডল অর্ডারের নির্ভরযোগ্য ব্যাটসম্যানকে এই আইপিএল-এ আর দেখা যাবে না বলেই জানান হয়েছে।

দুবাইতে পৌঁছে মহেন্দ্র সিং ধোনি-সহ গোটা দলের সঙ্গে ৬ দিন ট্রেনিংও সেরেছেন সদ্য অবসর নেওয়া রায়না। সিএসকে-এর সিইও কেএস বিশ্বনাথান জানান, “সুরেশ রায়না ভারতে ফিরে আসছেন কিছু ব্যক্তিগত কারণে। এই আইপিএল টুর্নামেন্টে ওঁকে আর পাওয়া যাবে না। চেন্নাই সুপার কিংসের তরফে সুরেশ এবং ওঁর পরিবারের প্রতি সরকমের সহযোগিতা রয়েছে।”

এদিকে, চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। যাঁদের মধ্যে রয়েছেন এক ভারতীয় পেসারও। সূত্রের খবর, বৃহস্পতিবার সিএসকে-র ক্রিকেটার, স্কোয়াড সদস্য ও সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করা হয় । সেই পরীক্ষার ফলে একাধিক সদস্যের শরীরে মিলেছে কোভিড ১৯।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে খবর, কয়েকজন নেট বোলার, দলের ডিজিটাল/সোশাল মিডিয়া বিভাগের কয়েকজন সদস্য ও এক ভারতীয় সংক্রমিত হয়েছেন। শুক্রবার থেকেই ট্রেনিং শুরুর কথা ছিল চেন্নাই সুপার কিংসের। কিন্তু দলের একাধিক সদস্য করোনা আক্রান্ত হওয়ায়, কোয়ারেন্টিনের মেয়াদ বাড়ানো হবে। যাঁরা করোনায় আক্রান্ত হয়েছেন, তাঁদের ১৪ দিনের সেল্ফ আইসোলেশনে রাখা হবে।

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Csks suresh raina returns to india will remain unavailable for ipl 2020

Next Story
আইপিএলে করোনা হানা, চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য় কোভিড পজিটিভipl 2020, আইপিএল ২০২০
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com