দল থেকে বাদ পড়ে কোহলির কাছে ক্ষমা চাইলেন স্টেইন, নির্বাচকদের নিলেন এক হাত

আসন্ন ভারত সফরে টি-২০ সিরিজে দক্ষিণ আফ্রিকা দলে সুযোগ পাবেন স্টেইন। প্রোটিয়া নির্বাচকরা তাঁকে ব্রাত্য় রেখেই দলে নতুন মুখদের এনেছে। আর এতেই নিজের মেজাজ ঠিক রাখতে পারেননি স্টেইন। নির্বাচকদের নিলেন এক হাত।

By: Mumbai  Updated: August 14, 2019, 12:56:24 PM

সপ্তাহখানেক আগেই টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন ডেইল স্টেইন। এই প্রজন্মের অন্য়তম সেরা ফাস্টবোলার প্রায়ই চোট-আঘাতে জর্জরিত থাকতেন। ক্রিকেটের সীমিত ওভারের সংস্করণের জন্য় নিজেকে চাঙ্গা রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন স্টেইন।

ভেবেছিলেন আসন্ন ভারত সফরে টি-২০ সিরিজে দক্ষিণ আফ্রিকা দলে সুযোগ পাবেন তিনি। কিন্তু প্রোটিয়া নির্বাচকরা তাঁকে ব্রাত্য় রেখেই টেম্বা বাভুমা, বর্ন ফরটুইন ও অ্যানরিক নোর্টজকে নিয়েছে। আর এতেই নিজের মেজাজ ঠিক রাখতে পারেননি স্টেইন। নির্বাচকদের নিলেন এক হাত।


নেইল ম্য়ানথ্রপ নামের একটি টুইটার হ্য়ান্ডেল থেকে একটি টুইট করা হয়। সেখানে লেখা হয়, “ভারতের বিরুদ্ধে টেস্ট ও টি-২০ সিরিজের জন্য় সিএসকে (ক্রিকেট সাউথ আফ্রিকা) দল ঘোষণা করেছে। কিন্তু চমকপ্রদ ব্য়াপার হলো, ক্রিস মরিস নাকি নিজেকে নির্বাচনের বাইরে রেখেছেন।”

আরও পড়ুন: অনন্য় রেকর্ডের সামনে দাঁড়িয়ে কুলদীপ, মাইলস্টোন স্পর্শ করতে প্রয়োজন চার উইকেট

আর এই টুইটের পরেই স্টেইন লেখেন, “আমি নিজেকে ফাঁকা রেখেছিলাম। কিন্তু ওরা সম্ভবত কোচিং স্টাফে বদল আনতে গিয়ে আমার নম্বরটা হারিয়ে ফেলেছে।” পাশাপাশি ভারত অধিনায়ক বিরাট কোহলির কাছে তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন। বলেছেন,  ভারতের কয়েক শ কোটি মানুষও হয়তো ভেবেছেন যে, তিনি নিজেকে নির্বাচনের জন্য় ফাঁকা রাখেননি।

আইপিএলে রয়্য়াল চ্য়ালেঞ্জার্স ব্য়াঙ্গালোরে খেলার সুবাদ কোহলির সঙ্গে স্টেইনের সম্পর্কটা বন্ধুতার। ভারতে আসতে না-পারার জন্য় স্টেইনের একটা আক্ষেপ রয়ে যাচ্ছে। যা তাঁর টুইটে পরিস্কার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dale steyn apologises to virat kohli after t20i snub takes a jibe at selectors

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X