scorecardresearch

বড় খবর

পাকিস্তান দলে ফিক্সাররা স্বাগত, বিস্ফোরক কানেরিয়া

কানেরিয়া জানান, “যাঁরা আমাকে বলছেন, আমি খ্যাতির জন্য এসব করছি, তাঁদের স্মরণ করিয়ে দিতে চাই, আমি এসব কথা প্রথমে বলিনি। জাতীয় টিভি চ্যানেলে এসে শোয়েব আখতার এমন বলেছিলেন।”

Danish Kaneria
নিজের ইউটিউব চ্যানেলে বিস্ফোরক দানিশ কানেরিয়া (ইউটিউব)
ফের মুখ খুললেন দানিশ কানেরিয়া। প্রকাশ্যে আনলেন পাকিস্তান ক্রিকেটের অন্ধকার যুগ। শোয়েব আখতারের বিস্ফোরণের পরেই নড়েচড়ে বসেছে উপমহাদেশের ক্রিকেট। দানিশ কানেরিয়াও আগে জানিয়েছিলেন তিনি সমস্যার মধ্যে রয়েছেন। এর মধ্যেই কানেরিয়াকে আক্রমণ করেছিলেন জাভেদ মিঁয়াদাদ। জানিয়ে দিয়েছিলেন, প্রচারে আসার জন্যই কানেরিয়া এমনটা করছেন।

তবে মিঁয়াদাদের সেই দাবি নস্যাৎ করে কানেরিয়া তাঁকে স্মরণ করে দিলেন, তাঁর দুরবস্তা প্রকাশ্যে এনেছেন শোয়েব আখতারের মতো ক্রিকেটার, তিনি নন। নিজের ইউটিউব চ্যানেলে বলতে গিয়ে কানেরিয়া জানিয়ে দেন, পাকিস্তানের বেশ কিছু টিভি চ্যানেলের পেমেন্ট এখনও বকেয়া রয়ে গিয়েছে। সেই সঙ্গে কানেরিয়া জানান, জাতীয় দলের হয়ে খেলার সময় নিজের সেরাটা উজার করে দিয়েছিলেন তিনি। তবে প্রায় একদশক হতে চলল, তিনি বেকার।

আরও পড়ুন কানেরিয়া ইস্যুতে এবার উলটো সুর শোয়েবের মুখে

কানেরিয়া জানান, “যাঁরা আমাকে বলছেন, আমি খ্যাতির জন্য এসব করছি, তাঁদের স্মরণ করিয়ে দিতে চাই, আমি এসব কথা প্রথমে বলিনি। জাতীয় টিভি চ্যানেলে এসে শোয়েব আখতার এমন বলেছিলেন।”

এরপরেই আর্থিক দুরবস্তার প্রসঙ্গে বলতে গিয়ে প্রাক্তন পাক স্পিনার জানাচ্ছেন, “তোমরা আমার হাত-পা কেটে নিয়েছ। এতদিন ধরে তো বেকার অবস্থায় রয়েছি। তোমরা কী চাও, নিজেকে শেষ করে দি-ই!”

আরও পড়ুন কানেরিয়া-কাণ্ডে প্রাক্তন অধিনায়কদের প্রতিক্রিয়া চাইছে পিসিবি

নিজের কথা বলার পাশাপাশি পাকিস্তানের গড়াপেটায় অভিযুক্ত ক্রিকেটারদেরও একহাত নিয়েছেন কানেরিয়া। সাফ জানিয়েছেন, “লোকেরা বলে আমি দশ বছর জাতীয় দলে খেলেছি। তবে নিজের রক্ত জল করা পরিশ্রমের বিনিময়ে খেলেছি। টানা বোলিং করে গিয়েছি। হাত কেটে রক্ত বেরিয়েছে। তবে খেলা থামাইনি। নিজের স্থান দলে প্রতিষ্ঠিত করেছি। আবার এমনও অনেক ক্রিকেটার রয়েছে, যাঁরা দেশকে বিক্রি করে দিয়েছে। তাঁদের জাতীয় দলে সাদকরে ডেকে নেওয়াও হয়েছে। অর্থের বিনিময়ে কখনও দেশকে বিক্রি করিনি আমি।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Danish kaneria pakistan controversy pakistan fixers shoaib akhtar